|

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩৫

প্রকাশিতঃ ২:৫০ অপরাহ্ন | জানুয়ারী ২১, ২০১৯

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে ব্যাটারি চালিত অটোরিকশা উল্টে এক সরকারি কর্মকর্তা নিহত ও একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ৩৫ জন আহত হয়েছে। সোমবার (২১ জানুয়ারি) সকালে সদর উপজেলার রাজিবপুর ও যাদৈয়া এলাকায় পৃথক এ ঘটনা ঘটে।

নিহত কাজী সিরাজ উদ্দিন সদর উপজেলার স্বাস্থ্য পরিদর্শক। তিনি কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের বাসিন্দা।

আহতরা হলেন সদর উপজেলার প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. নিজাম উদ্দিন, রাফি, রোকেয়া, নাজমা বেগম, আবদুল্লাহ রাহাত, দুলাল মিয়া, আবুল বাশারসহ প্রায় ৩৫ জন। এরমধ্যে রাফিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আহত অন্যদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, সকালে পার্বতীনগর ও বাঙ্গাখাঁ ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শনের জন্য উপজেলা পরিষদ থেকে বের হন স্বাস্থ্য পরিদর্শক সিরাজ উদ্দিন। তিনি অটোরিকশাযোগে পার্বতীনগর যাচ্ছিলেন। এসময় তিনি রাজিবপুর এলাকায় পৌঁছলে অটোরিকশাটি উল্টে যায়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে সদর হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নোয়াখালীর চৌমুহনী থেকে ছেড়ে আসা আনন্দ পরিবহণের একটি বাস লক্ষ্মীপুরের যাদৈয়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পাশে খাদে পড়ে যায়। এতে অন্তত ৩৫ জন আহত হয়। ফায়ার সার্ভিসের দুটি ইউনিটসহ স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ ইউনুস বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে আশঙ্কাজনক ৫ যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে চালকসহ সহযোগীরা পলাতক রয়েছে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, আহত যাত্রীদের চিকিৎসা দেয়া হচ্ছে। এক কলেজছাত্রকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আরো তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

দেখা হয়েছে: 650
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪