|

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘনায় নির্মাণ শ্রমিকের মৃত্যু

প্রকাশিতঃ ২:০২ অপরাহ্ন | নভেম্বর ২৭, ২০১৮

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় শাহাদাৎ (৩৫)নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।আহত হন আনোয়ার হোসেন নামে আরক নির্মাণ শ্রমিক।

মঙ্গলবার (২৭নভেম্বর) সকালে শহরের মজুপুর এলাকার আধুনিক হাসপাতাল সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।নিহত শাহাদাৎ সদর উপজেলার লাহাররকান্দি ইউনিয়নের কুমুদপুর গ্রামের শাহ জাহানের ছেলে। পেশায় একজন নির্মাণ শ্রমিক।

প্রত্যক্ষদর্শীরা বলেন,শহরের মিয়ারাস্তা মাথা এলাকা থেকে কয়েকজন নির্মাণ শ্রমিক কাজের উদ্দেশ্য ছোট মালবাহী পিকাপ ভ্যান করে ঝুমুর সিনেমাহলে দিকে যাচ্ছে পথিমধ্যে আধুনিক হাসপাতাল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে চেয়ে আসা দ্ররুতগামী একটি লেগুনা ধাক্কা দেয় পিকাপ ভ্যানটিকে এসময় শাহাদাৎ ও আনোয়ার সিটকে পড়ে।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক শাহাদাৎকে মৃত্যু ঘোষণা করেন।হাসপাতালে আহত আনোয়ারকে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ারসার্ভিসের কর্মীরা ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেন।লক্ষ্মীপুর ফায়ারসার্ভিস ইস্টিশনের লিডার মোঃ মফিজুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

দেখা হয়েছে: 582
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪