|

লক্ষ্মীপুরে সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৭:০৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৯, ২০১৮

লক্ষ্মীপুরে সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ 
লক্ষ্মীপুরে সদর উপজেলার চৌরাস্তা-ভবানীগঞ্জ বাজার সড়কটি সংস্কারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে ভবানীগঞ্জ বাজারে এ আয়োজন করা হয়।

জানা গেছে, উপজেলার চৌরাস্তা-ভবানীগঞ্জ বাজার পর্যন্ত এক কিলোমিটার সড়কে ৫টি শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষার্থীরাসহ প্রায় ১০ হাজার মানুষ চলাচল করে। দীর্ঘদিন থেকে সড়কটির কয়েকটি স্থানে দেবে গিয়ে ভাঙন দেখা দিয়েছে। এতে চলাচলে বিঘ্ন ঘটছে। বৃষ্টি হলে ভেঙে যাওয়া স্থানগুলোতে পানি জমে থাকে। এতে শিক্ষার্থীসহ সাধারণ মানুষদের ভোগান্তিতে পড়তে হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তছলিম উদ্দিন, আ.লীগ নেতা শামছুল হক, শ্রমিক নেতা মো. রিপন হোসেন, স্থানীয় ব্যবসায়ী শামছুল ইসলাম বাবু, জাহাঙ্গীর আলম প্রমুখ।

বক্তারা বলেন, চৌরাস্তা-ভবানীগঞ্জ সড়ক দিয়ে প্রায় ১০ হাজার মানুষ চলাচল করে। এটি ইউনিয়নের মধ্যে একটি ব্যস্ততম সড়ক। ভবানীগঞ্জ বাজারে দুই শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান আছে। সড়কটি ভেঙে যাওয়ার কারণে ব্যবসায়ীরা দোকানের মালামাল সঠিক সময়ে আনতে পারেন না।

অনেক সময় মালামাল আনার সময় ভ্যান গাড়ি ও রিকশা উল্টে গিয়ে ব্যবসায়ীদের ক্ষতির শিকার হতে হয়। এসময় ভবানীগঞ্জ ভূমি অফিস থেকে তছলিম নেতার বাড়ি পর্যন্ত কাঁচা সড়কটি ইটের সলিং অথবা পাঁকা করে দেওয়ার দাবি জানানো হয়।

দেখা হয়েছে: 496
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪