|

লক্ষ্মীপুরে হাসপাতালে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ চেষ্টায় গ্রেপ্তার ২

প্রকাশিতঃ ৯:০০ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৪, ২০১৯

লক্ষ্মীপুরে হাসপাতালে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ চেষ্টায় গ্রেপ্তার ২

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সদর হাসপাতালে রোগী আত্মীয়দের দেখতে এসে এক গার্মেন্টসকর্মী ধর্ষণ চেষ্টা শিকার হয়েছে। এ ঘটনায় জড়িত দুইজনকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনায় জড়িত দুইজনকে গ্রেপ্তার করে লক্ষ্মীপুর জেলা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হল সদর হাসপাতালের কর্মচারী আতিক চন্দ্র দাসের ছেলে রাজন চন্দ্র দাস ও ডোম (লাশ পরিবহণকারী) সাহাব উদ্দিনের ছেলে ফারুক হোসেন। সকালে ওই হাসপাতালের স্টাফ কোয়াটার থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এজাহার সূত্রে জানায়, ধর্ষণ চেষ্টার শিকার ওই নারী সদর উপজেলার চররুহিতা গ্রামের মালদ্বীপ প্রবাসীর স্ত্রী। তিনি ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করেন। ঢাকা থেকে সোমবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে তিনি সদর হাসপাতালে দুই রোগী আত্মীয়কে দেখতে আসেন। কিন্তু হাসপাতাল থেকে বলা হয়, তাদেরকে দুইদিন আগেই ছেড়ে দেয়া হয়। রাত বেশি হয়ে যাওয়ায় তিনি আর বাড়ি যেতে পারেননি।

পরে তিনি হাসপাতালে দ্বিতীয় তলায় রাত যাপনের উদ্দেশ্যে বসে ছিলেন। রাত দুইটার দিকে আসামিরা এসে তাকে ভয়ভীতি দেখায়। একপর্যায়ে তারা কৌশলে তাকে ছাদে নিয়ে যায়। এসময় তার মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করা হয়। পরে তাদেরকে ধাক্কা মেরে ওই নারী ছাদ থেকে চলে এসে স্থানীয়দের সহযোগীতায় পুলিশকে খবর দেয়।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ধর্ষণ চেষ্টার ঘটনায় গার্মেন্টসকর্মী বাদী হয়ে মামলা করেছেন। এ ঘটনায় জড়িত দুইজনকে হাসপাতালের স্টাফ কোয়ার্টার থেকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি গুরুত্বের সহকারে পর্যবেক্ষণ করা হচ্ছে।

দেখা হয়েছে: 629
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪