|

লক্ষ্মীপুরে ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৯:২৫ অপরাহ্ন | অগাস্ট ১৯, ২০১৯

লক্ষ্মীপুরে ৩ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে ইয়াবা বিক্রির সময় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। রোববার (১৮ আগস্ট) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে জেলার কমলনগর থানাধীন তোরাবগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের গ্রেফতার দেখিয়ে থানায় সোপর্দ করা হয়। অভিযানে নেতৃত্ব দেন গোয়েন্দা বিভাগের পরিদর্শক মোহাম্মদ সোলাইমান।

আটককৃতরা হলেন, কমলনগর থানাধীন চর মার্টিন এলাকার মোহাম্মদ জয়নালের পুত্র মোহাম্মদ হাসান (২৬), মদ্য চর মার্টিনের আবুল কালামের পুত্র মোহাম্মদ ফারুক (২৮) ও একই এলাকার মোহাম্মদ শাহ জাহানের পুত্র মোহাম্মদ মহিউদ্দিন (২৫)।

পরিদর্শক মোহাম্মদ সোলাইমান জানান, গোপন সূত্রে কমলনগর থানাধীন তোরাবগঞ্জ বাজার এলাকায় ইয়াবা বেচাকেনা হচ্ছে এমন সংবাদ পেয়ে অভিযানে নেমে চর মার্টিন এলাকার জনৈক আবুল খায়েরের চায়ের দোকানের সামনে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে তিন যুবক পালানোর চেষ্টা করে। ধাওয়া দিয়ে আটক করে তাদের শরীর তল্লাশী করে ৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আটককৃতদের মধ্যে মোহাম্মদ হাসানের বিরুদ্ধে একটি মাদক মামলা বিচারাধীন আছে। তাদের তিন জনের বিরুদ্ধে কমলনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 404
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪