|

লক্ষ্মীপুরে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

প্রকাশিতঃ ২:০১ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০১৮

লক্ষ্মীপুরে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

রুবেল হোসেন, লক্ষীপুরঃ
সারাদেশের ন্যায় লক্ষ্মীপুরে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকালে ৩ দিনব্যাপী এ মেলার উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপি।

এর আগে জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক সমূহ প্রদক্ষিণ করে। সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক-শিক্ষার্থী এবং স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা এতে স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন।

পরে জেলা কালেক্টরেট ভবনের সামনের ড্রীল সেডে ‘বঙ্গবন্ধু উন্নয়ন দর্শন ও আজকের বাংলাদেশ’ সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালের সভাপতিত্বে ও লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠানের উপস্থাপনায় এতে বিশেষ অতিথি ছিলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব জুয়েনা আজিজ, অতিরিক্ত সচিব সৈয়দা সারওয়ার জাহান, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন।

লক্ষ্মীপুরে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

এ বছর উন্নয়ন মেলায় বঙ্গবন্ধু কর্ণার, মুক্তিযোদ্ধা কর্ণারসহ মোট ৭৫টি স্টল রয়েছে। এছাড়াও সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র ভিডিও মনিটরের মাধ্যমে তুলে ধরা হয়েছে।

লক্ষ্মীপুরে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

দেখা হয়েছে: 601
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪