|

লক্ষ্মীপুর সদর হাসপাতাল পরিষ্কার করলেন টিপু

প্রকাশিতঃ ১:২৫ পূর্বাহ্ন | এপ্রিল ১১, ২০১৯

লক্ষ্মীপুর সদর হাসপাতাল পরিষ্কার করলেন টিপু

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু নিজ হাতে সদর হাসপাতালের টয়লেট, মেঝে, দেওয়াল পরিষ্কার করলেন।

বুধবার (১০ এপ্রিল) রাত সাড়ে ৯টা থেকে রাত পৌনে ১২ টা পর্যন্ত টিপু যুবলীগের প্রায় ৪০জন নেতাকর্মীকে সাথে নিয়ে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযানে নামেন। পরিচ্ছন্ন অভিযান দেখে রোগী ও তাদের স্বজনরা খুশি।

টিপু এর আগে সদর উপজেলা লাহারকান্দি ইউনিয়নের আবিরনগর, পিয়ারাপুর এনায়েতপুর এলাকা পরিদর্শন করে। এদিকে টিপু খবর পান কালিবাজার সিএনজি স্ট্যান্ডে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে। পরে তিনি চালকদের সাথে কথা বলে যাত্রীদের কাছ থেকে নির্ধারিত ভাড়া নেওয়ার জন্য অনুরোধ করেন।

টিপু লক্ষ্মীপুর (সদর) পৌরসভা মেয়র আবু তাহেরের মেঝো ছেলে ও জেলা যুবলীগের সভাপতি।

হাসপাতাল পরিষ্কার শেষে সালাহ্ উদ্দিন টিপু সাংবাদিকদের বলেন, কর্তৃপক্ষের অবহেলা দীর্ঘদিন থেকে হাসপাতালের পরিবেশ নোংরা ও দুর্গন্ধ পরিনয়ত হয়েছে। রোগী ও তাদের স্বজনদের কাছ থেকে অভিযোগ পেয়ে আমরা পরিষ্কার-পরিচ্ছন্ন কাছে নামি। প্রতি মাসে ১ বার করে হাসপাতাল পরিষ্কার করা হবে।

দেখা হয়েছে: 534
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪