|

লক্ষ্য একটায় লিটনের জয় -ওমর ফারুক চৌধুরী

প্রকাশিতঃ ৫:২১ অপরাহ্ন | জুলাই ২৭, ২০১৮

লক্ষ্য একটায় লিটনের জয় -ওমর ফারুক চৌধুরী

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ
আগামী ৩০ জুলাই রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার পুত্র এএইচএম খায়রুজ্জামান লিটনের জয় এটাই আমাদের লক্ষ্য।

আর এই জয় হলে নগরবাসীর স্বপ্ন পূরণে আর কোন বাধা থাকবেনা দূরিদ্রমুক্ত,ভিক্ষুকমুক্ত,বেকারমুক্ত চিকিৎসাসেবা নিশ্চিত ও শিক্ষা নগরী সহ গ্রীন মডেল সিটি হিসেবে উন্নত সমৃদ্ধ নগরীর সকল সেবা পাবে রাজশাহীর সকল জনসাধারণ। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এছাড়া রাজশাহী সিটি নির্বাচনকে সামনে রেখে স্থানীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর উদ্দ্যগে রাজশাহীর গোদাগাড়ী, তানোর, মন্ডুমালা, কাঁকনহাটসহ বিভিন্ন স্থানে প্রায় অর্ধশত সভা,সেমিনার,পথসভা,কর্মীসভা,বর্ধিতসভা, শিক্ষক,সুধীসমাজসহ বিভিন্ন পেশার মানুষের সাথে রাজশাহীতে নৌকার জয় নিশ্চিত করার লক্ষে রাত দিন নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন তার আলোকে রাজশাহীর গোদাগাড়ীতে শুক্রবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি ওমর ফারুক চৌধুরী এসব কথা বলেন।

লক্ষ্য একটায় লিটনের জয় -ওমর ফারুক চৌধুরী

তিনি আরও বলেন যারা নিজ দলের মধ্যে ভাঙ্গন সৃষ্টি করে জামায়াত শিবিরের পক্ষে কাজ করছে তাদের চিহ্নিত করে রাখা হচ্ছে, সময়মত ব্যবস্থা গ্রহন করা হবে।

এছাড়া তিনি সকল অঙ্গসংগঠনসহ আওয়ামীলীগের সকলকে এই সিটি নির্বাচনে শক্তিশালী ভূমিকায় থাকার আহবান জানান। এবং কোন নেতা কর্মীর রাজশাহী সিটিতে কোন অাত্বীয় স্বজন থাকলে লিটনের জন্য দোয়া ও ভোট চাওয়ার কথা বলেন।

গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলন, কাঁকনহাট পৌরসভার মেয়র আব্দুল মজিদ মাষ্টার,পৌর আওয়ামীলীগ সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি সুফিয়া খাতুন মিলি, পৌর যুবলীগ সভাপতি আকবর আলী সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, আরও বিভিন্ন নেতৃবৃন্দসহ উপজেলার প্রতিটি ইউনিয়ন হতে আগত আওয়ামীলীগের নেতা কর্মীবৃন্দ। পরে রাসিক নির্বাচনে লিটনের বিজয় কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 586
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪