|

সিরাজদিখাঁনে লম্পট শিক্ষকের বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

প্রকাশিতঃ ৪:২৫ অপরাহ্ন | এপ্রিল ১৮, ২০১৮

লম্পট-শিক্ষক-Demonstration and human chain demanding the trial of lax teachers in Sirajdee

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার খাসমহল বালুরচর উচ্চ বিদ্যালয়ের লম্পট প্রধান শিক্ষক আবু মোতাহার মোঃ নিয়ামুল বাক্কীর বিচারে দাবীতে বালুরচর-সিরাজদিখান সড়কে অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন করেছে শিক্ষক, শিক্ষার্থী এবং অভিবাবকরা।

১৮ এপ্রিল বুধবার সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত সড়ক অবরোধ করে এসব কর্মসূচি পালন করে স্থানীয় জনগণ। এতে ওই স্কুলের ১২শ শিক্ষার্থী ও ওই এলাকার সর্বস্থরের মানুষ অংশ নেয়। এসময় তারা লম্পট প্রধান শিক্ষকের দ্রুত বিচার দাবী করে বিক্ষোভ করেন। লম্পট নিয়ামুল বাক্কী এর আগেও স্কুলের একাধিক ছাত্রীর সাথে বিভিন্ন ভাবে অনৈতিক কর্মকন্ডের চেষ্টা করে বলে অভিযোগও করেন তারা।

এসময় আরো উপস্থিত ছিলেন,স্কুলটির পরিচালনা পরিষদের সভাপতি মোঃ মোস্তফা কামাল,বালুচর ইউনিয়ন সেচ্চা সেবক লীগের সভাপতি এ বি সিদ্দিক মন্টু,খাসমহল বালুরচর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আলী আশরাফ,বায়েজিদ খান,আরিফ রনিসহ আরো অনেকে।

লম্পট-শিক্ষক-Demonstration and human chain demanding the trial of lax teachers in Sirajdee

উল্লেখ্য গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় শিক্ষা প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক আবু মোতাহার মোঃ নিয়ামুল বাক্কীকে তার অফিস রুম থেকে অনৈতিক কর্মকান্ডের সময় এক মেয়েসহ হাতে নাতে আটক করে স্থানীয়রা। পরে তাদেরকে গণপিটুনি দিয়ে সিরাজদিখান থানা পুলিশে সোর্পদ করা হয়।

এব্যাপারে সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অনৈতিক কাজের সাথে জড়িত প্রধান শিক্ষক ও মেয়েটির বিরুদ্ধে মামলা দায়ের করে তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 572
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪