|

মুক্তাগাছায় মার্কেন্টাইল ইসলামী লাইফ ইনস্যুরেন্স উদ্বোধন

প্রকাশিতঃ ৯:০৬ অপরাহ্ন | এপ্রিল ২০, ২০১৮

লাইফ-ইনস্যুরেন্স-Mercantile Islami Life Insurance inaugurated in Muktagacha

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় মার্কেন্টাইল ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের আঞ্চলিক কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রাবার ( ২০ এপ্রিল ) বিকেলে উপজেলার পৌর শহরের আটানী বাজার এলাকার ভিক্ষন ভবনে এই কার্যালয়টি উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এ.এস.এম জাকারিয়া হারুন ও সাবেক পৌর মেয়র আব্দুল হাই আকন্দ। এতে প্রধান আলোচক ছিলেন, মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিঃ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ( উন্নয়ন ) এম এ করিম।

বিশিষ্ট ব্যবসায়ী মাহমুদুল হাসান কায়েসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মুক্তাগাছা মহাবিদ্যলয়ের অধ্যক্ষ স্বপন কুমার দাস, ত্রিশাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যাপক খবিরুজ্জামান, এনএন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশুতোষ সরকার ও বিশিষ্ট ব্যবসায়ী, মোঃ সদর আলী ও অধ্যক্ষ মোঃ এখলাছুর রহমান প্রমুখ।

এসময় বিশিষ্ট ব্যবসায়ী মাহমুদুল হাসান কায়েস সভাপতির বক্তব্যে বলেন, মার্কেন্টাইল ইসলামী লাইফ ইনস্যুরেন্স প্রতিষ্ঠানটি সম্পূর্ণ ইসলামী শরীয়ায় পরিচালিত হয়। আমরা সুদি ব্যাংকের সাথে লেনদেন করিনা। শুধু ইসলামী ব্যাংকের সাথেই লেনদেন হয়। প্রতিটি সাধারণ মানুষের জন্য লাইফ ইনস্যুরেন্স অপরিহার্য। এর কোন বিকল্প নেই।

তিনি আরও বলেন, এই লাইফ ইন্স্যুরেন্সের কাজে সহযোগীতা করার জন্য প্রতিটি শিক্ষিত সমাজকে এগিয়ে আসতে হবে। জীবন বিমা সমাজের প্রত্যেক মানুষের জন্য নিরাপত্তার ব্যবস্থা রাখে। পাশাপাশি বিশেষ করে স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের জন্য অগ্রনী ভূমিকা পালন করে থাকে। তাই সবাইকে লাইফ ইন্স্যুরেন্সের করার জন্য আহ্বান জানিয়েছেন তিনি।

দেখা হয়েছে: 584
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪