|

লাকসামে বাসের চাপাঁয় প্রাণ গেল বাস হেলপারের!

প্রকাশিতঃ ১১:০১ অপরাহ্ন | অগাস্ট ২৭, ২০১৮

সড়ক দূর্ঘটনা

সাইফুল ইসলাম, কুমিল্লা প্রতিনিধিঃ
কুমিল্লার লাকসাম উপজেলায় বাসের চাপাঁয় পিষ্ট হয়ে প্রাণ গেল সুমন মিয়া (২৫) নামের এক বাস হেলপারের। দূর্ঘটনার সাথে সাথে স্থানীয়রা সড়কে নিরাপত্তা ও স্প্রীড ব্রেকারের দাবীতে উত্তেজিত জনতা প্রায় দেড় ঘন্টা সড়ক অবরোধ করে।

সোমবার (২৭ আগষ্ট) বিকেলে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলা পরানপুর বাজারে এ দূর্ঘটনা ঘটে। নিহত হেলপার সুমন মিয়া (২৫) মুরাদনগর উপজেলা পাঁচপুকুরিয়া গ্রামের ইউনুছ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানান, চাঁদপুর থেকে ছেড়ে আসা কুমিল্লাগামী বোগদাদ ট্রান্সপোর্ট (ঢাকা মেট্রো ব-১৪-৮৮৩৪) পরানপুর নামক স্থানে বিপরীত থেকে আরেকটি বাসকে সাইড দিতে গেলে ওই বাসের হেলপার বাস থেকে পড়ে যায় এবং চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দূর্ঘটনার পর ঘাতক বাসটি চলে যায়।

এসময় স্থানীয়রা সড়কে নিরাপত্তা ও স্প্রীড ব্রেকারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। সড়ক অবরোধের ফলে প্রায় দেড়ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। দূর্ঘটনার সংবাদ পেয়ে লাকসাম হাইওয়ে পুলিশ ও লাকসাম থানা পুলিশ যৌথভাবে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। উল্লেখ্য ওইস্থানে গত এক সপ্তাহে সড়ক দূর্ঘটনায় ৩ ব্যাক্তির প্রানহানী ঘটেছে।

এ বিষয়ে লাকসাম হাইওয়ে ক্রসিং পুলিশ ফাঁড়ির ইনচার্জ সফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্প্রীড ব্রেকার স্থাপনের আশ্বাসের ফলে অবরোধ প্রত্যাহার করা হয়। নিহতের লাশ উদ্ধার করে কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বাসটি আটক করা যায়নি ও চালক পলাতক রয়েছে

দেখা হয়েছে: 629
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪