|

লাকসামে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

প্রকাশিতঃ ১১:১২ অপরাহ্ন | সেপ্টেম্বর ১০, ২০১৮

লাকসামে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় অভিযোগে যুবক গ্রেপ্তার

সাইফুল ইসলাম,(কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লা লাকসামে তোরাব আলী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রীকে(১৩) ধর্ষন চেষ্টার অভিযোগে রিপন হোসেন(৩৪) নামের এক যুবক কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত ৫ই সেপ্টেম্বর রাত ১০টায় দিকে উপজেলা মুদাফরগঞ্জ (দঃ) ইউপি’র কাগৈয়া গুচ্ছ গ্রামে এ ঘটনাটি ঘটে।

পরে স্থানীয় ভাবে বিচার না পেয়ে গত রোববার রাতে ওই স্কুল ছাত্রীর মা থানায় একটি অভিযোগ করেন। অভিযোগ প্রেক্ষিতে আজ সোমবার লাকসাম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত রিপন হোসেনকে গ্রেপ্তার করেন।

অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায় গত ৫ই সেপ্টেম্বর বুধবার সন্ধায় উপজেলা মুদাফরগঞ্জ (দঃ) ইউপি’র কাগৈয়া গুচ্চ গ্রামে ডিসি’র আগমন উপলক্ষে প্রস্তুতি সভা আয়োজন করা হয়। স্কুল ছাত্রী’র বাবা-মা মেয়েকে ঘরে একা রেখে ওই অনুষ্ঠানে জান।

এসময় পাশের প্লটের খলিলুর রহমানের ছেলে রিপন হোসেন ওই ছাত্রী’র নীজ ঘরে ঘুমান্ত অবস্থায় একা পেয়ে ঘরে ডুকে দরজা বন্ধ করে ধর্ষনের চেষ্টা চালালে স্কুল ছাত্রী অত্মচিৎকারে শুনে পাশের প্লটের জসিম, তাসলিমা বেগম বিষয়টি সভাস্থলে গিয়ে তার বাবা-মায়ের কাছে জানায়। তখন মা-বাবা সহ আশপাশের লোক জন ছুটে আসতে দেখে রিপন হোসেন দৌড়ে পালিয়ে যায়।

পরে ঘটনাটি গুচ্চ গ্রামে জানাজানি হলে স্থানীয় মেম্বার বিষয়টিকে মিমাংসা করার কথা বলেন। কিন্তু দীর্ঘ ৪দিন স্থানীয় ভাবে বিচার নাা পেয়ে ছাত্রী’র মা বাদী হয়ে লাকসাম থানায় অভিযোগ করেন।

স্থানীয় ইউপি সদস্য ফজজুল আলম মিয়াজী বলেন, ওইদিন স্কুল ছাত্রী ধর্ষনের চেষ্টার বিষয়টি তার মা আমাকে জানালে আমি স্থানীয় লোকজনকে নিয়ে তা মিমাংসা করে দিব বলে আশ্বাস দেই। ওইদিনের পর থেকে আমার এলকায় বিশেষ কাজ থাকার কারনে বিষয়টি সমধা করতে পারিনি। এরই মধ্যে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে বিষয়টি তদন্ত করেন। সোমবার রিপন হোসেনকে পুলিশ গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

দেখা হয়েছে: 773
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪