|

লাঙ্গলের বিরুদ্ধে নৌকার বিক্ষোভ ও নৌকা সমর্থক কমিটির দীর্ঘ মানববন্ধন

প্রকাশিতঃ ৮:২৯ অপরাহ্ন | জুলাই ৩১, ২০১৮

লাঙ্গলের বিরুদ্ধে নৌকার বিক্ষোভ ও নৌকা সমর্থক কমিটির দীর্ঘ মানববন্ধন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ-৮ আসনের জাতীয় পার্টি থেকে নির্বাচিত ফখরুল ইমাম এমপি এলাকায় অনুউপস্থিতির কারণে উন্নয়ন বঞ্চিত সাধারণ মানুষ ও স্থানীয় আওয়ামীলীগ তাকে বর্জন করে আওয়ামীলীগ থেকে প্রার্থী দেয়ার দাবীতে গত ক দিন ধরে ধারাবাহিক ভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা নৌকা সমর্থক কমিটি।

আজ মঙ্গলবার দুপুরে উপজেলার ১১ টি ইউনিয়ন থেকে আগত শত শত নারী পুরুষ ও নেতাকর্মীরা মানবন্ধনে আওয়ামীলীগ বাঁচাও নৌকা বাঁচাও বহিরাগত হঠাও “আর নয় বিদেশী, এবার চাই স্বদেশী” দাবি মোদের একটাই, ঈশ্বরগঞ্জে নৌকা চাই এই স্লোগানে পৌর এলাকা থেকে কানুরামপুর পর্যন্ত ১২ কিলোমিটার সড়কে মানববন্ধন করেছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নৌকা সমর্থক কমিটি।

এসময় উপজেলার রহমতগঞ্জ থেকে কানুরামপুর পর্যন্ত দীর্ঘ ১২ কিলোমিটার এলাকার হারুয়া, লক্ষীগঞ্জ, বটতলা, মাইজবাগ ও গালাহার এলাকায় শত-শত নারী পুরুষ ও নেতাকর্মী এ মানববন্ধন রচনা করে। এর ফলে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে সাময়িক যানজটের সৃষ্টি হয়।

লাঙ্গলের বিরুদ্ধে নৌকার বিক্ষোভ ও নৌকা সমর্থক কমিটির দীর্ঘ মানববন্ধন

এসময় বক্তরা উন্নয়নে ভাটা পরা ঈশ্বরগঞ্জকে শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামীলীগ থেকে দলীয় প্রার্থী মনোনয়ন দাবী করেছেন।

মানববন্ধন পরবর্তী বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন নৌকা সমর্থক কমিটির আহ্বায়ক উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, পৌর আ.লীগের সভাপতি সাবেক পৌর মেয়র হাবিবুর রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান বদরুল আলম প্রদীপ, মুখলেছুর রহমান মানিক প্রমুখ।

লাঙ্গলের বিরুদ্ধে নৌকার বিক্ষোভ ও নৌকা সমর্থক কমিটির দীর্ঘ মানববন্ধন

এ মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত ছিলেন, সোহাগী ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, ঈশ্বরগঞ্জ ইউপি চেয়ারম্যান আবু হানিফা, উচাখিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল হক, সরিষা ইউনিয়ন সভাপতি নূরুল ইসলাম আকন্দ, জাটিয়া সভাপতি আব্দুল গণি, সাধারণ সম্পাদক রেজাউল করিম রতন, তারুন্দিয়া ইউনিয়ন সভাপতি আব্দুর রউফ, মাইজবাগ ইউনিয়নের সাধারণ সম্পাদক আবুল মুনসুর, উপজেলা কৃষকলীগের আহবায়ক আ: হান্নান ভুঞা, যুগ্ম আহবায়ক ও সরিষা ইউপি চেয়ারম্যান শাহজাহান ভুঞা, আফাজ উদ্দিন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মতিউর রহমান মতি, জেলা যুবলীগ সদস্য মাহাবুবুর রহমান, উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক দেলোয়ার জাহান মামুন, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শহিদুল ইসলাম মাসুদ, যুগ্ম আহবায়ক মোখলেছুর রহমান মানিক, সামী উসলান গনি, উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম ফরিদুল্লাহ প্রমুখ।

দেখা হয়েছে: 669
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪