|

লিটনের জয় মানে আমাদের সকলের জয়-এমপি ওমর ফারুক চৌধুরী

প্রকাশিতঃ ৯:২১ অপরাহ্ন | জুলাই ১৯, ২০১৮

লিটনের জয় মানে আমাদের সকলের জয়-এমপি ওমর ফারুক চৌধুরী

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

আগামী ৩০ জুলাই রাজশাহী সিটি কোর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত এএইচএম খায়রুজ্জামান লিটনের জয় নিশ্চিত করতে হবে। আর এই জয় হলে রাজশাহী বাসীসহ রাজশাহীর সকল সংসদ সদস্যদের জয় হবে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

রাজশাহীতে নৌকার জয় নিশ্চিত করার লক্ষে রাজশাহীর গোদাগাড়ীতে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা যুবলীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি ওমর ফারুক চৌধুরী এসব কথা বলেন।

তিনি আরও বলেন যারা নিজ দলের মধ্যে ভাঙ্গন সৃষ্টি করে জামায়াত শিবিরের পক্ষে কাজ করছে তাদের চিহ্নিত করে রাখা হচ্ছে সময়মত ব্যবস্থা গ্রহন করা হবে। এবং যুবলীগকে এই সিটি নির্বাচনে শক্তিশালী ভূমিকায় থাকার আহবান জানান।

লিটনের জয় মানে আমাদের সকলের জয়-এমপি ওমর ফারুক চৌধুরী

গোদাগাড়ী উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলন, রাজশাহী জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ, সাধারণ সম্পাদক এএইচএম খালেদ ওয়াসী কেটু, পৌর আওয়ামীলীগ সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি সুফিয়া খাতুন মিলি, পৌর যুবলীগ সভাপতি আকবর আলী সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, রাজশাহী জেলা যুবলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপজেলার প্রতিটি ইউনিয়ন হতে আগত যুবলীগের নেতা কর্মীবৃন্দ।

পরে রাসিক নির্বাচনে লিটনের বিজয় কামনা করে দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 614
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪