|

লোকে আমার ছবি দেখে সেক্সি সেক্সি করে লাফায়: নিয়া শর্মা

প্রকাশিতঃ ৭:১৫ অপরাহ্ন | মে ০৮, ২০১৮

লোকে আমার ছবি দেখে সেক্সি সেক্সি করে লাফায় নিয়া শর্মা-Nia_sharma

অনলাইন বার্তাঃ

এশিয়ার যৌন আবেদনময়ী নারীর তালিকায় দ্বিতীয় স্থানে দখল করে হইচই ফেলে দেন নিয়া শর্মা। ওই প্রতিযোগিতায় পেছনে ফেলেন ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাটদের মতো বলিউডের নামজাদা অভিনেত্রীদের। অথচ নিয়া শর্মা নিজে কোনও চলচ্চিত্র তারকা নন। ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামে খোলামেলা ছবি পোস্ট করেই তিনি সাড়া ফেলেছেন।

তবে শুরুর দিকে নিয়া শর্মা এমনটি ছিলেন না। পোশাক-চালচলনে যেন একেবারে বাড়ির পাশের মেয়েটি। সেই থেকেই এতটা পরিবর্তন নিয়ে এসেছেন। এ নিয়ে নিয়া শর্মার বক্তব্য, লোকে আমার ছবি দেখে সেক্সি সেক্সি করে লাফায়। আমি নিজেকে ওই ভাবে কখনও দেখি না। আমার কাছে সেক্সি মানে খোলামেলা পোশাক নয়। আমার কাছে সেক্সি মানে এক ধরনের অ্যাটিটিউড।

কাউকে আকর্ষণ করার জন্য আমি পোশাক পরি না। আমার যেমন ইচ্ছে, আমাকে যা মানায় আমি সেই পোশাকই পরি। নিজের সঙ্গে যা করার ইচ্ছে তাই করব। আমাদের সমাজে মেয়েদের মতামতটা জোর করে বুঝিয়ে দিতে হয়। আমি সেই রাস্তাই বেছেছি।

সর্বশেষ নিয়া শর্মাকে দেখা গিয়েছিল জনপ্রিয় রিয়্যালটি শো ‘খতরো কে খিলাড়ি ৮’-এ। ডিজিটাল ওয়ার্ল্ডের ওয়েব সিরিজ বিক্রম ভাটের ‘টুইস্টেড’-এর দ্বিতীয় ভাগে আরও খোলামেলা হয়ে ফিরছেন নিয়া।

এ বিষয়ে তিনি বলেন, আসলে এ প্রজন্ম যে প্রেম, বন্ধুতা, কোনও সম্পর্কের মধ্যে দিয়েই পুরোপুরি যেতে চায় না। বিক্রম ভাট এই ওয়েব সিরিজে সেই জায়গাগুলো খুব ভালভাবে ধরেছেন। ওর সঙ্গে কাজ করার মধ্যে দিয়ে অনেক কিছু শিখছি।

দেখা হয়েছে: 1001
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪