|

লৌহজংয়ে বৃষ্টি হত্যার রহস্য উদঘাটন

প্রকাশিতঃ ৯:০৭ অপরাহ্ন | অক্টোবর ২০, ২০১৮

লৌহজংয়ে বৃষ্টি হত্যার রহস্য উদঘাটন

মোঃ ফয়সাল হাওলাদার, বিশেষ প্রতিনিধিঃ
মুন্সীগন্জের লৌহজং উপজেলার খিদিরপাড়া ইউনিয়নের করার বাগ গ্রামের গৃহবধু বৃষ্টি অাক্তার(২০)এর হত্যার রহস্য উদঘাটনের দাবী করেছে পুলিশ। ১৭অক্টোবর অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারের পর ঘটনার জট খুলেছে। বৃষ্টি অাক্তার করার বাগের মালোশিয়া প্রবাসী হারুন শেখের স্ত্রী। তাঁদের এক বংসর বয়সী একটি স্তান রয়েছে।

লৌহজংথানা পুলিশ সূত্রে জানা যায়, গত ২০সেপ্টেম্বর নিখোঁজ হন বৃষ্টি। সেই দিনেই বৃষ্টির শ্বশুর কুদ্দুস শেখ লৌহজং থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন।  গত ৭অক্টোবর বৃষ্টির গলিত লাশ উপজেলার খিদিরপাড়া ইউনিয়নের ধাইরপাড়া নুর হাওলাদারের ধনচেক্ষেত থেকে উদ্বার করে লৌহজং থানা পুলিশ।

বৃষ্টির চাচা মোঃ ফারুক শেখ ওই দিনই লৌহজং থানায় একটি হত্যা মামলা করেন। পরে শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লিমার নেতৃত্বে লৌহজং থানার ওসি মোঃ লিয়াকত অালী, ওসি (তদন্ত)মোঃ রাজিব খান, ও মামলার তদন্তকারী কর্মকতা শেখ মোঃ অাবু হানিফের একটি টিম তথ্য -প্রযুক্তির মাধ্যমে তথ্য পেয়ে অভিযান চালিয়ে ১৭অক্টোবর (বুধবার) অভিযুক্ত অটো চালক করারবাগের মোঃ বাছেদ হাওলাদার(৩৯)কে গ্রেপ্তার করে। তার পিতার নামঃ মৃতঃ জমশের হাওলাদার।

লৌহজং থানার(তদন্ত) রাজিব খান জানান,২০সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে অটো চালক বাছেদ পেছন থেকে বৃষ্টি অাক্তার কে ধাক্কা দিলে বৃষ্টি রাস্তার পড়ে ইটের অাঘাত পান। ঘটনা স্থালেই তাঁর মৃত্যু হয়।

পরে ঘটনা অাড়াল করতে বৃষ্টি কে ধনচেক্ষেতে কোমর পর্যন্ত পানিতে ফেলে রেখে চলে যান বাছেদ। বাছেদের দেওয়া তথ্যে বৃদ্ধির ব্যবহূত ভ্যানিটি ব্যাগটি উদ্বার করা হয়েছে। অাসামী বাছেদ অাদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

দেখা হয়েছে: 552
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪