|

মাত্র ১০ টাকায় শপিং মলে পাওয়া যাবে গার্লফ্রেন্ড! (ভিডিও সহ)

প্রকাশিতঃ ৯:৪৭ অপরাহ্ন | মে ০৬, ২০১৮

মাত্র ১০ টাকায় শপিং মলে পাওয়া যাবে গার্লফ্রেন্ড! (ভিডিও সহ)

অনলাইন বার্তাঃ

শপিং মলে গেলে মিলবে গার্লফ্রেন্ড। তার সঙ্গে একসঙ্গে ঘোরা, খাওয়া-দাওয়া, আড্ডা, সেলফি তোলা সব সুযোগই পাওয়া যাবে। শপিং মলে ক্রেতা টানতে এমনই প্রস্তাব দিয়েছে দক্ষিণ চীনের হিউয়ান শহরের ভাইটালিটি সিটি নামে একটি শপিং মল।

জানা গেছে, যারা গার্লফ্রেন্ড হিসাবে থাকবেন, তারা সবাই মডেল। সেখানেই যে কোনও একজনকে পছন্দ করে তার সঙ্গে ঘোরার সুযোগ থাকবে ২০ মিনিটের জন্য। ২০ মিনিটের জন্য গ্রাহকদের চিনা মুদ্রায় ১ আরএমবি ভাড়া দিতে হবে। যা কম-বেশি ১০ টাকার সমান।

বিশেষ বারকোডের মাধ্যমে এই টাকা পে করতে হবে। ২০ মিনিট ঘোরা হয়ে গেলে সেই মডেলকে আগের জায়গায় এনে ছেড়ে দিতে হবে। যদি কোনও গ্রাহক আরও বেশি সময় সেই নারীর সঙ্গে কাটাতে চান, তাহলে তাকে অতিরিক্ত ২০ মিনিটের জন্য একই পরিমাণ টাকা দিতে হবে।

তবে মডেলদের গার্লফ্রেন্ড বানানোর জন্য বিশেষ নিয়ম কানুনও থাকছে। শপিং মলের বাইরে কোনও ভাবেই সেই নারীদের নিয়ে যাওয়া চলবে না। পাশাপাশি সেই ২০ মিনিট নারীদের স্পর্শ করতে পারবেন না গ্রাহকরা।

ইতিমধ্যে সেই শপিং মলটি জনপ্রিয় হয়ে গেছে। সবাই বুঝছেন এটা বিপণন কৌশল। আকর্ষণ বাড়ানোর জন্যই ওই শপিং মল এমন অফার দিচ্ছে। তবে ইতিমধ্যে এমন অফারে হাসি ফুটেছে সেখানকার সিঙ্গলদের মুখে।

দেখা হয়েছে: 535
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪