|

ত্রিশালের শিক্ষার্থী শরীফকে বাঁচাতে এগিয়ে আসুন

প্রকাশিতঃ ৮:১০ অপরাহ্ন | মে ০৬, ২০১৮

ত্রিশালের শিক্ষার্থী শরীফকে বাঁচাতে এগিয়ে আসুন

আবু রাইহান, ত্রিশাল (ময়মনসিংহ) সংবাদদাতা:

ত্রিশালে অবস্তিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী বাচঁতে চান মরনব্যাধি থ্যালাসেমিয়ায় আক্রান্ত শরীফ আহামেদ। তিনি বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

শরীফর শরীরে রক্তশূন্যতা ধরা পড়ে আরও ছয় বছর আগেই এবং সেটার চূড়ান্ত ভয়ানক অবস্থা দাঁড়ায় থ্যালাসেমিয়ায়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. খোরশিদুল আলম জানান
শিগগিরই শরীফের বোনম্যারো ট্রান্সপ্ল্যান্ট করতে হবে। এজন্য প্রয়োজন প্রায় ৩০ লাখ টাকা।

তার বাবা ফুলবাড়ীয়া উপজেলার দরিদ্র চা বিক্রেতা (সোবহান আলী)। সোবহান আলীর পক্ষে এতো টাকা সংগ্রহ করা সম্ভব নয়। তাই প্রিয় সন্তানকে বাঁচাতে সমাজের বিত্তবানদের কছে সহায়তা ও দোয়া চেয়েছেন তিনি।

সোবহান আলী বলেন, চা বিক্রি করে সংসার আর ছেলেদের পড়াশোনার খরচ চালাচ্ছি। অভাবের সংসারে ভালো চিকিৎসা করতে পারিনি তার। ডাক্তার বলছে, খুব দ্রুত শরীফের উন্নত চিকিৎসা করতে দরকার প্রায় ৩০ লাখ টাকা। যা আমার পক্ষে সম্ভব নয়। আমার বিশ্বাস সমাজের বিত্তবানরা সহায়তা করলে ছেলেকে বাঁচাতে পারব।

শরীফকে সহযোগিতা করতে চাইলে সাহায্য পাঠাতে পারেন এই ঠিকানায়: ডাচ্-বাংলা মোবাইল ব্যাংকিং, আইডি: ০১৯২৬২৭৪৯১৪৫, শাহিনুর রহমান শিমুল।

বিকাশ নাম্বার: ০১৬৮৫০৪৮৬৩৪ শরীফ আহমেদ, ০১৯১৩৬৬৫৩২২, ০১৭২৭৯০০৮১৭ আকরাম হোসাইন।

দেখা হয়েছে: 525
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪