|

শরীয়তপুরের নড়িয়ায় একজনকে পিটিয়ে হত্যা

প্রকাশিতঃ ৭:৪৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৬, ২০১৯

শরীয়তপুরের নড়িয়ায় একজনকে পিটিয়ে হত্যা

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপু‌রে ন‌ড়িয়ায় ‌বেলা‌য়েত ঢালী (৫৫) না‌মে এক বৃদ্ধ‌কে কা‌ঠ দি‌য়ে ‌পি‌টি‌য়ে হত্যার অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) বেলা সা‌ড়ে ১০টার দি‌কে উপজেলার ঘড়িসার ইউনিয়নের সু‌রেশ্ব‌র সমিতির ঘাট এলাকায় এই হত্যাকা‌ণ্ডের ঘটনা ঘটে।

‌নিহত বেলা‌য়েত হো‌সেন ঢালী উপ‌জেলার ঘ‌ড়িসার ইউ‌নিয়‌নের ইছাপাসা গ্রা‌মের মৃত আমির হোসেন ঢালীর ছে‌লে। এছাড়া অ‌ভিযুক্ত আমানুল্লাহ মালত (৩২) সুরেস্বর গ্রা‌মের আলাউদ্দিন মালতের ছে‌লে। ঘাতক আমানুল্লাহ দীর্ঘ‌দিন ধ‌রে মানসিক রো‌গে ভুগ‌ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছে তার স্বজনরা।

পু‌লিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সুরেশ্বর বাজার থেকে সমিতির ঘাট মস‌জিদের পাশ দিয়ে বা‌ড়ি ফেরার প‌থে ওই গ্রামের আলাউদ্দিন মালতের ছে‌লে আমানউল্লা মালত (৩২) হটাৎ ক‌রেই পিছন থে‌কে এ‌সে ইছাপাসা গ্রামের মৃত আমির হোসেন ঢালীর ছে‌লে বেলা‌য়েত হো‌সেন ঢালীকে মাথায় কাঠ দি‌য়ে আঘাত ক‌রে। এরপর বেলা‌য়েত মা‌টি‌তে লু‌টি‌য়ে পর‌লে স্থানীয়রা তা‌কে উদ্ধার ক‌রে। প‌রে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গুরুতর অবস্থায় আনা হ‌লে চি‌কিৎসকরা তা‌কে মৃত ঘোষণা ক‌রেন।

এই ঘটনার পর থে‌কে অ‌ভিযুক্ত আমানুল্লাহ মালত (৩২) পলাতক র‌য়ে‌ছে। পু‌লিশ ঘটনাস্থল পরিদর্শন করে‌ছে ও নিহ‌তের মর‌দের ময়নাতদ‌ন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতা‌লের ম‌র্গে পা‌ঠি‌য়ে‌ছে।

ন‌ড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মঞ্জুরুল হক আকন্দ ব‌লেন, ঘটনার পর থে‌কে অ‌ভিযুক্ত‌কে গ্রেফতা‌রের জন্য অ‌ভিযান চালা‌নো হ‌চ্ছে। আর নিহ‌তের মর‌দেহ ময়নাতদ‌ন্তের জন্য উদ্ধার ক‌রে ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে। পু‌রো ঘটনা‌টি তদন্ত ক‌রে আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।

দেখা হয়েছে: 574
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪