|

শরীয়তপুরের নড়িয়ায় ডাকাতি মামলায় আটক-২

প্রকাশিতঃ ৪:১৭ অপরাহ্ন | মে ২৭, ২০১৮

শরীয়তপুরের নড়িয়ায় ডাকাতি মামলায় আটক-২

শরীয়তপুর প্রতিনিধিঃ
শরীয়তপুরের নড়িয়ায় ডাকাতি মামলায় নড়িয়ায় রাসেল রাড়ী ও সাখাওয়াত দেওয়ানসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরের পর পুলিশ সুপার আব্দুল মোমেন এক প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান।

পুলিশ সুপার বলেন, গত ২৩ মে মধ্যরাতে নড়িয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের মধ্যে লোনসিং গ্রামের মোঃ সিদ্দিকুর আমিন (লাভলু চৌকিদারের) বাড়িতে ৭ থেকে ৮ জনের একটি ডাকাত দল ডাকাতি করতে যায়। ওইদিন বাড়ির মালিক লাভলু চৌকিদার ঢাকায় ছিলেন। তার মা, স্ত্রী ও মেয়ে বাড়িতে ছিল।

এ সময় ডাকাত দল ঘরের কেচি গেটের তালা ও দরজা ভেঙে ভেতরে ঢুকে সবাইকে জিম্মি করে ৪৩ ভরি স্বর্ণালংকার, নগদ ১ লাখ ২০ হাজার টাকা ও ৯টি মোবাইল সেট নিয়ে যায়। পরদিন বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে বাড়ি এসে লাভলু চৌকিদার বাদী হয়ে অজ্ঞাত নামাদের আসামি করে নড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার সূত্র ধরে গত ২৪ মে রাতে মধ্য লোনসিং এলাকা থেকে নড়িয়া থানা পুলিশ সন্দেহজনকভাবে রাসেল রাড়ী (২৯) ও সাখাওয়াত দেওয়ানকে (২২) আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশের কাছে ডাকাতির কথা স্বীকার করেন। তাদের স্বীকারোক্তি মতে ডাকাতির সময় খোয়া যাওয়া মালামালের মধ্যে শুক্রবার দুপুরে ১টি স্বণের চেইন, ১টি আংটি ও নগদ ১২ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 442
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪