|

শরীয়তপুরের নড়িয়ায় পুকুরে বিষ দিয়ে মাছ মারার অভিযোগ

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ন | অক্টোবর ২৯, ২০১৯

শরীয়তপুরের নড়িয়ায় পুকুরে বিষ দিয়ে মাছ মারার অভিযোগ

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়নের আঃ লতিফ ছৈয়ালের পুত্র মোঃ রহিম ছৈয়ালের পুকুরে বিষ প্রয়োগে করে মাছ মেরে ফেলার অভিযোগ উঠেছে।

২৮ অক্টোবর সোমবার মোক্তারের চর ইউনিয়নের নয়ন মাদবরের কান্দি এঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, রহিম ছৈয়াল ও প্রতিবেশী কাশেম হাওলাদার, জলিল হাওলাদারদের সাথে তাদের পূর্ব শত্রুতা রয়েছে। তাই প্রতিপক্ষেকে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ করতে মাছ চাষের পুকুরে বিষ প্রোয়োগ করে মাছ হত্যা করেছে বলে স্থানীয়দের ধারনা।

এঘটনায় আব্দুর রহিম ছৈয়াল জানান, আমাদের প্রতিবেশী কাশেম হাওলাদার তার ছেলে, ভাই, ভাতিজারা আমাদের সাথে সবসময় শত্রুতা বাঁধিয়ে রাখে। দুদিন আগেও আমার মাছ মেরে ফেলার হুমকি দিয়েছে তারা, গতকাল সকালে উঠে বের হয়ে দেখি আমার পুকুরের সব মাছ মারা গেছে। এতে আমার ২ লক্ষ টাকার লোকসান হয়েছে।

এ ঘটনায় নড়িয়া থানায় ৫ জনকে আসামী করে রহিম ছৈয়াল একটি মামলা দায়ের করেন। আসামীরা হলেন, মোঃ ওয়াসিম, হৃদয় হাওলাদার, মোঃ রনি হাওলাদার, জাহিদ হাওলাদার, রায়হান হাওলাদার।

এ বিষয়ে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান বলেন, আমরা তদন্তের জন্য পুলিশ পাঠিয়েছি,তদন্ত অনুযায়ী পরবর্তী ব্যাবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 686
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪