|

শরীয়তপুরে উপজেলা চেয়ারম্যানের গাড়িতে হামলা আহত ৩

প্রকাশিতঃ ১১:১৯ অপরাহ্ন | মার্চ ০৪, ২০১৮

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় সাবেক আই.জি.পি’র ক্ষমতার অপব্যাবহার করে আওয়ামীলীগের দলীয় নেতা কর্মি সহ সাধারন মানুষকে নির্যাতন, জমি দখল, মামলা হামলায় দিয়ে হয়রানির করায় সাবেক আই.জি.পি এ,কে, এম শহীদুল হক’র ছোট ভাই নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম ইসমাইল হকের উপর হামলা করেছে ক্ষিপ্ত আওয়ামী দলীয় নেতা কর্মিরা।

৪ মার্চ রবিবার দুপুর ১২টায় নড়িয়ার মাজেদা শওকত আলী হাসপাতালের সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ সময় চেয়ারম্যান এ.কে.এম ইসমাইল হকসহ ৩ জন আহত হয়। আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়ছে।

বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের সহিংস ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে বলে ধারণা করছে স্থানীয়রা। সহিংস ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার এহসান শাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার বিবরণে প্রকাশ, রবিবার সকাল সাড়ে ১১টার সময় নড়িয়া উপজেলা চেয়ারম্যান ভোজেশ্বর বাজার থেকে নড়িয়া উপজেলা পরিষদে যাওয়ার পথে নড়িয়ার মাজেদা শওকত হাসপাতালের সামনে আসলে কতিপয় সন্ত্রাসী তার গাড়ির উপর হামলা চালায়। তার গাড়িতে ৬জন লোক ছিল। এদের মধ্যে চেয়ারম্যান এ.কে.এম ইসমাইল হক, গাড়ির ড্রাইভার জাকির হোসেন এবং জেলা পরিষদ সদস্য আলম বয়াতী গুরুতর আহত হয়।

চেয়ারম্যানের গাড়িতে থাকা আবু আলেম মাদবর বলেন, আমরা উপজেলা চেয়ারম্যানের এ.কে.এম ইসমাইল হকের সাথে ভোজেশ্বর বাজার থেকে নড়িয়া উপজেলা পরিষদে আসছিলাম। পথিমধ্যে কর্ণেল (অবঃ) শওকত আলীর বাড়ি সংলগ্ন মাজেদা শওকত আলী হাসপাতালের সামনে আসলে কতিপয় সন্ত্রাসীরা ইট পাটকেল ও দেশীয় অস্র দিয়ে আমাদের গাড়ির উপরে হামলা চালায়।

এতে চেয়ারম্যান এ.কে.এম ইসমাইল হক, গাড়ির ড্রাইভার জাকির হোসেন এবং জেলা পরিষদ সদস্য আলম বয়াতী গুরুতর আহত হয়। এরপর চেয়ারম্যানকে উপজেলা পরিষদে নিয়ে আসলে সেখানেও তার উপর হামলা চালানোর চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে। সে সময় তারা চেয়ারম্যানের অফিস ভাংচুর করে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার এহসান শাহ বলেন, রবিবার সকাল সাড়ে ১১টার সময় নড়িয়া উপজেলা চেয়ারম্যান এ.কে.এম ইসমাইল হক ভোজেশ্বর বাজার থেকে নড়িয়া উপজেলা পরিষদে যাওয়ার পথে নড়িয়া মাজেদা শওকত হাসপাতালের সামনে আসলে কতিপয় সন্ত্রাসী তার গাড়ির উপর হামলা চালায়। তার গাড়িতে ৬ জন লোক ছিল।

এদের মধ্যে চেয়ারম্যান এ.কে.এম ইসমাইল হক, গাড়ির ড্রাইভার জাকির হোসেন এবং জেলা পরিষদ সদস্য আলম বয়াতী গুরুতর আহত হয়। আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 967
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪