|

শরীয়তপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গৃহবধূর মৃত্যু

প্রকাশিতঃ ৮:৪০ অপরাহ্ন | অগাস্ট ২০, ২০১৯

শরীয়তপুর ম্যাপ

শরীয়তপুর প্রতিনিধিঃ জেলার ডামুড্যা উপজেলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মঙ্গলবার ২০ আগষ্ট সুরাইয়া আক্তার (৩৩) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

নিহত সুরাইয়া আক্তারের চিকিৎসক ডামুড্যা উপজেলার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দ আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, কামাল ঢালী ও সুরাইয়া আক্তার তাদের তিন সন্তানকে নিয়ে পুরান ঢাকার হাটখোলা রোডে বসবাস করতেন। ঈদ উপলক্ষে গত ৯ আগস্ট তারা গ্রামের বাড়ি ডামুড্যা আসেন।

সুরাইয়া আক্তার ডামুড্যা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কামাল ঢালীর স্ত্রী। তাদের তিন সন্তান রয়েছে তারা হলেন, জায়েদ (৭), নুর (৫) ও আদিবা (৪)

গত শুক্রবার (১৬ আগস্ট) সুরাইয়া আক্তার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন। পরদিন শনিবার পরীক্ষা-নিরীক্ষার পর জানা যায় সুরাইয়া ডেঙ্গু আক্রান্ত হয়েছেন। এরপর থেকে ডা. সৈয়দ আনোয়ার হোসেনের তত্ত্বাবধানে একটি বেসরকারি ক্লিনিক ও নিজ বাড়িতে তার চিকিৎসা অব্যাহত রাখা হয়। সোমবার (১৯ আগস্ট) রাত ১১টার দিকে ক্লিনিক থেকে স্যালাইন দেওয়ার পর সুরাইয়াকে বাড়িতে নিয়ে আসা হয়।

রাত ১টার দিকে সুরাইয়ার অবস্থার অবনতি হলে রাত সাড়ে ৩টার দিকে ডা. সৈয়দ আনোয়ার হোসেন এসে সুরাইয়াকে মৃত ঘোষণা করেন। মঙ্গলবার দুপুরে জানাজা শেষে সুরাইয়াকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সুরাইয়া আক্তারকে চিকিৎসা প্রদানকারী ডামুড্যা উপজেলার সাবেক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দ আনোয়ার হোসেন বলেন, সুরাইয়ার শারীরিক অবস্থা ভালো ছিল। গতকালও তার প্লাটিলেট ছিল ১ লাখ ২০ হাজার। কিন্তু ডায়েরিয়া ও বমির কারণে তার শরীর দুর্বল ছিল। আমি রাত সাড়ে ৩টায় তার বাড়িতে গিয়ে দেখি তিনি মৃত্যুবরণ করেছেন।

দেখা হয়েছে: 451
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪