|

শরীয়তপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিহত-১

প্রকাশিতঃ ৩:০৫ অপরাহ্ন | মে ২৭, ২০১৮

নিহত

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুরের সখিপুরে ছাগলে শিম গাছ খাওয়াকে কেন্দ্র করে দুই নারীর ঝগড়া হয়। ঝগড়া ছাড়াতে গিয়ে ইটের আঘাতে মজিদ রাড়ী (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার সকালে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার কাঁচিকাটা ইউনিয়নের দক্ষিণ মাথাভাঙ্গা মৃধাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

বিকেল ৫টার দিকে মজিদ রাড়ীর মরদেহ ময়নাতদন্তর জন্য শরীয়তপুর সদর হাপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রিপনা আক্তার (৩২) ও সুমনা আক্তার (২৬) নামে দুই নারীকে আটক করেছে পুলিশ।

সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তর জন্য মজিদের মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শরীয়তপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) থান্দার খায়রুল হাসান বলেন, দক্ষিণ মাথাভাঙ্গা মৃধাকান্দি গ্রামের আলমগীর মৃধার স্ত্রী রিপনা আক্তার (৩০) সঙ্গে নিহত মজিদ রাড়ীর বড় ছেলের বউয়ের ছাগলে শিম গাছ খাওয়াকে কেন্দ্র করে ঝগড়া বাধে। সেই ঝগড়া ছাড়াতে যান মজিদ রাড়ী। তখন রিমানার লোকেরা ইট ছুড়লে মজিদের বুকের উপরে এসে পড়ে। মজিদ মাটিতে লুটে পড়ে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয় ।

দেখা হয়েছে: 483
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪