|

শরীয়তপুরে নকল জর্দা কারখানাকে ৫০ হাজার টাকা জরিমানা

প্রকাশিতঃ ৯:২৮ অপরাহ্ন | জানুয়ারী ২৭, ২০২০

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার সদর উপজেলার মনোহর বাজার এলাকার মধ্যপাড়ায় নকল জর্দা কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল জর্দা ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত।

এ সময় ওই কারখানাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। রবিবার (২৬ জানুয়ারি) দিনব্যাপী জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের একটি টিম এ অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনা করেন- শরীয়তপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সুজন কাজী, শরীয়তপুর জেলার কনজুমার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি মো. বিল্লাল হোসেন, শরীয়তপুর সদর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. আবুল হোসেন এবং পালং থানা পুলিশের একটি টিম।

ভোক্তা অধিকারের সহকারী পরিচালক সুজন কাজী জানান, গোপন সংবাদের ভিত্তিতে মনোহর বাজারে একটি নকল জর্দা কারখানায় অভিযান পরিচালনা করা হয়।

এ সময় বিপুল পরিমাণ জর্দার কৌটা ও প্যাকেট পুড়িয়ে ধ্বংস করা হয়। এছাড়া জর্দা কারখানার মালিক লিটন বেপারীকে ভোক্তা অধিকার আইনে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

দেখা হয়েছে: 278
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪