|

শরীয়তপুরে বিএমএসএফ এর প্রতিবাদ সভা

প্রকাশিতঃ ১০:০৮ অপরাহ্ন | জুলাই ৩০, ২০১৯

শরীয়তপুরে বিএমএসএফ এর প্রতিবাদ সভ

শরীয়তপুর প্রতিনিধিঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এবং ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি বি.এম ইশ্রাফিলের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখা এবং শরীয়তপুর অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন (সোজা)।

মঙ্গলবার (৩০ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ প্রতিবাদ সভা করা হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার সভাপতি এবং সাপ্তাহিক বালুচর পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম.এ ওয়াদুদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন দৈনিক যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি কাজী নজরুল ইসলাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এবং ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি বি.এম ইশ্রাফিল, শরীয়তপুর অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি এবং অনলাইন নিউজ পোর্টাল শরীয়তপুর জার্নালের সম্পাদক ও প্রকাশক এ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সী, সাধারণ সম্পাদক এবং জাগো নিউজ ২৪.কমের জেলা প্রতিনিধি মোঃ ছগির হোসেন।

এ সময় বেসরকারী টেলিভিশন চ্যানেল আই’র প্রতিনিধি এস.এম মজিবর রহমান, দৈনিক বর্তমান পত্রিকার জেলা প্রতিনিধি খোরশেদ আলম বাবুল, দৈনিক ভোরের পাতা পত্রিকার ব্যুরো চীফ জামাল মল্লিক, বেসরকারী টেলিভিশন রয়েল টিভি’র জেলা প্রতিনিধি সোহাগ খান সুজন, দৈনিক সংবাদ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি বেলাল হোসাইন, দৈনিক ঢাকার ডাক পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুর রশিদ, দৈনিক ভোরের সময় পত্রিকার জেলা প্রতিনিধি আবদুল বারেক ভূইয়া, দৈনিক সময়ের আলো পত্রিকার জেলা প্রতিনিধি মিজানুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি বিএম ইশ্রাফিলের ক্যামেরা, মোবাইল ভাংচুর করে এবং তার ওপর হামলা প্রতিবাদ জানান এবং ওই হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবী জানান। তা না হলে কঠোর আন্দোলন অব্যাহত থাকবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।

শরীয়তপুরে বিএমএসএফ এর প্রতিবাদ সভ

প্রসঙ্গত, শরীয়তপুর কোর্টের সামনে অবস্থিত পুলিশ বক্সের সামনে একটি সিএনজি চালিত অটোরিকসা বিক্রয় কেন্দ্র উদ্বোধন হচ্ছে এমন খবর পেয়ে বাস শ্রমিকরা বেলা সাড়ে ১২টার দিকে ওই বিক্রয় কেন্দ্রে হামলা চালায়। এ সময় ৮টি সিএনজি চালিত অটোরিকসা ভাংচুর করে। সেই ভাংচুরের ছবি ধারণ করার সময় শ্রমিকরা সাংবাদিক বি.এম ইশ্রাফিলের ক্যামেরা, মোবাইল ভাংচুর করে এবং তার ওপর হামলা করে। এ ঘটনায় রাতে আন্তঃ জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক চৌকিদারসহ ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন বিএম ইশ্রাফিল।

দেখা হয়েছে: 689
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪