|

শরীয়তপুরে মাদক ব্যাবসায়ী সুমন পাহাড় বন্দুকযুদ্ধে নিহত

প্রকাশিতঃ ১১:৫৬ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ০৪, ২০১৮

শরীয়তপুরে মাদক ব্যাবসায়ী সুমন পাহাড় বন্দুক যুদ্ধে নিহত

মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর জেলার সদর উপজেলার পৌর সভার ৬নং ওয়ার্ডের পাহাড় কান্দি গ্রামের মৃত এসকেন্দার পাহাড়ের ছেলে সুমন পাহাড় নামে এক মাদক ব্যাবসায়ী গোয়েন্দা পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়।

পালং মডেল থানা সূত্রে জানাযায়, সোমবার রাত দুইটার দিকে পালং ইউনিয়নের ছয়গাঁও গ্রামে শুকুরের বাড়ির কাছে মেহগনি বাগানে মাদকের চালান লেনদেন হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যাবসায়ীরা পুলিশের উপর গুলি চালায় আত্নরক্ষার্থে গোয়েন্দা পুলিশের টিমও পাল্টা গুলি চালায় ১০/১৫ মিনিট গোলাগুলির পর মাদক ব্যাবসায়ীরা পিছু হটে এবং নিহত হয় মাদক ব্যাবসায়ী সুমন পাহাড়।

পরে পালং মডেল থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। এসময় পালং মডেল থানার এএসআই সামচুজ্জামান ও কনেস্টবল জিয়াউর রহমান আহত হন। পুলিশ আরো জানায় সুমন পাহাড় চিন্হিত মাদক ব্যাবসায়ী ,তার বাবা মৃত এসকেন্দার পাহাড়ও মাদক ব্যাবসায়ী ছিলেন।

নিহত সুমন পাহাড়ের পরিবার সূত্রে জানা যায় , শুক্রবার রাতে সুমনকে আইনশৃংখলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়। ০৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে তারা খবর পায় সুমন পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। সুমনেরবপরিবারের দাবী সে ভালো ছিলো, ৫ বছর আগে বিয়ে করে তার ৩ বছরের একটি সন্তান রয়েছে।

এবিষয়ে ময়না তদন্তকারী ডাক্তার (ভার প্রাপ্ত আরএমও) সুমন পোদ্দার জানান, প্রাথমিক ভাবে নিহতের বুকে তিনটি গুলির চিন্হ পাওয়া গেছে।

দেখা হয়েছে: 957
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪