|

শরীয়তপুরে মাদ্রাসা ভবন নির্মানের শুরুতেই ব্যাপক অনিয়ম ভেঙ্গে পড়েছে সট কলম

প্রকাশিতঃ ৮:২৭ অপরাহ্ন | এপ্রিল ২০, ২০১৯

শরীয়তপুরে মাদ্রাসা ভবন নির্মানের শুরুতেই ব্যাপক অনিয়ম ভেঙ্গে পড়েছে সট কলম

মো.মহসিন রেজা, শরীয়তপুরঃ শরীয়তপুর সদর উপজেলার কাগদী গ্রামে শরীয়তপুর কাগদী দাখিল মাদ্রাসায় শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীনে একটি ভবন তৈরীর শুরুতেই ব্যাপক অনিয়মের কারনে ভবনের একটি সট কলমটি ধসে পড়েছে।

ঘটনাস্থলে গিয়ে জানাযায়, গত ২৩ জানুয়ারী স্থানীয় এমপি মহোদয়সহ আরো অনেকে শরীয়তপুর কাগদী দাখিল মাদ্রাসার ক্লাস রুমের জন্য চারতলা ফাউন্ডেশন দিয়ে একতলা ভবন নির্মান করার জন্য কাজটি উদ্বোধন করেন।

এ ভবনটির কাজ আগামী জুন মাসে শেষ করার কথা ছিলো কিন্তু কাজের শুরুতে ধরা পড়ে অনিয়মের চিত্র সট কলম নির্মানের কয়েকদিনের মধ্যেই শনিবার ভেঙ্গে পড়ে একটি সট কলম। এতে এই চারতলা ফাউন্ডেশনের ভবনটি কতটা মজবুত হবে তা নিয়ে প্রশ্ন উঠেছে জনমনে।

স্থানীয়দের অভিযোগ এ ভবনের কাজের শুরু থেকেই মাদ্রাসার সুপারিনটেন্ডের সহযোগিতায় ব্যাপক অনিয়ম করে যাচ্ছে ঠিকাদারী প্রতিষ্ঠান এনবি কনস্ট্রাকশন। এ ভবন নির্মানে ব্যায় ধরা হয়েছে ১ কোটি ৮২ লক্ষ টাকা।

এবিষয়ে এনবি কনস্ট্রাকশন এর স্বত্বাধিকারী মোঃ মেহেদী হাসান মুঠো ফোনে বলেন, আমি এখন দূরে আছি আগামীকাল এসে বলতে পারবো কি হয়েছিলো।

এ ভবনের কাজের দায়িত্বে থাকা ইঞ্জিনিয়ার মোঃ জাহিদ হাসানকে তার মুঠোফোনে বার বার চেষ্টা করেও পাওয়া যায়নি।

শরীয়তপুরে মাদ্রাসা ভবন নির্মানের শুরুতেই ব্যাপক অনিয়ম ভেঙ্গে পড়েছে সট কলম

দেখা হয়েছে: 804
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪