|

শরীয়তপুরে মোটরসাইকেল কেড়ে নিলো আরো দুই শিশুর প্রাণ

প্রকাশিতঃ ৭:০৪ অপরাহ্ন | নভেম্বর ০৬, ২০১৮

শরীয়তপুর ম্যাপ

‌মো. মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপু‌র জেলার ভেদরগঞ্জ উপ‌জেলায় মোটরসাইকেলে দুইটি শিশু ও শিশুদের মা ও আরেক পথচারীকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হয় জুনায়েদ (৫) নামের এক শিশু অপরজন আব্দুর রহমান (৩) নামের শিশুটিকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করার পর শিশুটিকে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে ঢাকা নেওয়ার আগেই মারা যায়।

সোমবার সন্ধার দিকে উপ‌জেলার স‌খিপুর থানার নয়ন সরকারকান্দি গ্রামে এই দূর্ঘটনা ঘ‌টে। নিহত জুনা‌য়েত ও আব্দুর রহমান স‌খিপুর থানার নৈমুদ্দিন সরকার কান্দি গ্রামের বাবু বেপা‌রীর ছে‌লে।

সখিপুর থানা পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, নয়ন শরীফ সরকার কান্দি গ্রামের বাবার বা‌ড়ি থে‌কে বাবু বেপারীর স্ত্রী রহিমা বেগম তার দুই সন্তান জুনায়েদ ও আব্দুর রহমানকে নি‌য়ে নৈমুদ্দিন সরকার কান্দি গ্রা‌মে শ্বশুর বাড়ির দি‌কে যাচ্ছিল। এ সময় নিমতলা এলাকায় পৌঁছা‌লে একই ইউনিয়নের মুন্সি কান্দি গ্রামের রহমত উল্যাহ সরকারের ছেলে বরকত আলী (১৭) মোটরসাইকেল নি‌য়ে দ্রুত গতিতে এসে পেছন থেকে তাদের উপরে উঠিয়ে দেয়।

প‌রে ঘটনাস্থলেই শিশু জুনায়েদ নিহত হয়। আহত অবস্থায় রহিমা বেগম, আব্দুর রহমান ও হাসান ব্যাপারীকে উদ্ধার করে স্থানীয়রা। প্রথমে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ‌র্তি ক‌রলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবন‌তি দে‌খে বিকা‌লে শরীয়তপুর সদর হাসপাতালে রেফার্ড করে। পরে চিকিৎসাধীন অবস্থায় আহত শিশু আব্দুর রহমান মারা যায়। এছাড়া, শিশু‌দের মা রহিমা বেগমকে ঢাকা মে‌ডি‌কে‌লে রেফার্ড করা হ‌য়ে‌ছে ও পথচারী হাসান বেপারী এখনও সদর হাসপাতা‌লে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ ঘটনায় স্থানীয়রা ঘাতক মোটর সাইকেল ও চালক বরকত আলীকে আটক করে সখিপুর থানা পুলিশে সোপর্দ করেছে। বরকত আলী স্থানীয় হাবিব উল্যাহ ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র ব‌লে জানা গে‌ছে।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) এনামুল হক জানান, দূর্ঘটনার বিষয় জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ ‌গি‌য়ে মোটর সাইকেল ও চালককে আটক ক‌রে‌ছে। এখনও কেউ অ‌ভি‌যোগ ক‌রে‌নি। ‌নিহত‌দের মর‌দেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 457
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪