|

শরীয়তপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ১১:০০ অপরাহ্ন | নভেম্বর ০১, ২০১৮

কুপিয়ে হত্যা-kupie-hotta

শরীয়তপুর প্রতিনিধিঃ
জেলার সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের আঃ গনি পাংখাদারের ছেলে রুদ্রকর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার খালেক পাংখাদার (৫০)কে পূর্ব শত্রুতার জের ধরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

স্থানীয় সূত্রে জানা যায়, খালেক পাংখাদার রুদ্রকর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার ছিলেন। তিনি ১লা অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে পূর্ব সোনামূখী গ্রামের আইয়ূব আলী মাদবরের বাড়ির কাছে এলে পাশের ইউনিয়ন ডামুড্যা উপজেলার ইসলামপুর ইউনিয়নের সন্ত্রাসী আলমগীর মাদবর,মজিবর মাদবর, মতি মাদবরসহ বেশ কয়েকজন মিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

পরে তাকে স্থানীয়রা শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পরিবার সূত্রে জানাযায়, পূর্ব শত্রুতার জের ধরে ইসলামপুর ইউনিয়নের সন্ত্রাসী আলমগীর মাদবর, মজিবর মাদবর, মতি মাদবরসহ সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেছে মালেক পাংখাদারকে।

পালং মডেল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির বলেন, ঘটনাটি আমরা শুনে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে সাবেক মেম্বার মালেক পাংখাদারকে যারা হত্যা করেছে তদন্ত করে তাদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। ময়না তদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

দেখা হয়েছে: 510
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪