|

শরীয়তপুরে সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

প্রকাশিতঃ ৭:৫৯ অপরাহ্ন | নভেম্বর ০৯, ২০১৮

মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর- মাদারীপুর মহাসড়কে স্বামী স্ত্রী বহনকারী একটি মোটর সাইকেলকে বে-পরোয়া গতির মালবাহী ট্রাক ধাক্কা দিলে স্বামী মিঠুন মণ্ডল (৩৩) ও তার স্ত্রী নন্দিতা (২০) নিহত হয়েছেন। শুক্রবার ০৯ নভেম্বর সকাল ৯টার দিকে শরীয়তপুর-মাদারীপুর সড়কের সদর উপজেলায় কাশিপুর হিন্দুপাড়া তাল পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মিঠুন শরীয়তপুর সদর উপজেলার চর সোনামূখী গ্রামের বিশ্বনাথ মণ্ডলের ছেলে। নন্দিতা বরিশালের গৌরনদী উপজেলার চর রঞ্জনপুর গ্রামের ওয়াসিম মণ্ডলের মেয়ে।

মিঠুনের বাবা বিশ্বনাথ মণ্ডল জানান, তিন দিন আগে আমার ছেলে মিঠুন ইতালী থেকে দেশে ফিরেছে সকালে মাদারীপুরে ডাক্তারের কাছে যাবে বলে বউকে মোটরসাইকেলে নিয়ে বের হয়।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান, বলেন, সকালে মিঠুন ও তার স্ত্রী নন্দিতা হিন্দুপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 513
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪