|

শরীয়তপুর কাগদী মাদ্রাসা ভবন নির্মান কাজ বন্ধ ঘোষনা

প্রকাশিতঃ ৪:১৬ অপরাহ্ন | এপ্রিল ২১, ২০১৯

মো.মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর সদর উপজেলার কাগদী গ্রামে শরীয়তপুর কাগদী দাখিল মাদ্রাসায় শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীনে একটি ভবন নির্মানে অনিয়মের অভিযোগে নির্মান কাজ বন্ধ ঘোষনা করলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান শেখ।

উল্লেখ্য, শরীয়তপুর কাগদী দাখিল মাদ্রাসার ক্লাস রুমের জন্য চারতলা ফাউন্ডেশন দিয়ে একতলা ভবন নির্মান করার জন্য কাজটি উদ্বোধন করা হয় জানুয়ারী মাসে।

এ ভবনটির কাজ আগামী জুন মাসে শেষ করার কথা ছিলো কিন্তু কাজের শুরুতে ধরা পড়ে অনিয়মের চিত্র সট কলম নির্মানের কয়েকদিনের মধ্যেই ২০ এপ্রিল শনিবার ভেঙ্গে পড়ে একটি সট কলম।

শরীয়তপুরে মাদ্রাসা ভবন নির্মানের শুরুতেই ব্যাপক অনিয়ম ভেঙ্গে পড়েছে সট কলম

এতে এই চারতলা ফাউন্ডেশনের ভবনটি কতটা মজবুত হবে তা নিয়ে প্রশ্ন উঠেছে জনমনে। স্থানীয়দের অভিযোগ এই ভবনটির কাজে ব্যাপক অনিয়ম করে যাচ্ছে ঠিকাদারী প্রতিষ্ঠান এনবি কনস্ট্রাকশন।

এবিষয়ে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্ম-কর্তা মাহবুবুর রহমান শেখ বলেন, এই ভবনটি চারতলা ফাউন্ডেশন দিয়ে একতলার কাজ সম্পন্ন করার কথা ছিলো কিন্তু এ ভবনটির একটি সট কলম ভেঙ্গে পড়েছে তাই আপাতত কাজ বন্ধ থাকবে, আমি নির্মান সামগ্রীর নমুনা নিয়ে যাচ্ছি এগুলো পরীক্ষা-নিরীক্ষা শেষে বলা যাবে কেনো ভেঙ্গেছে। তারপর কাজ শুরু করা হবে।

দেখা হয়েছে: 858
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪