|

শরীয়তপুর সদর হাসপাতালের আরএমও সুমনের উপর সন্ত্রাসী হামলা

প্রকাশিতঃ ৩:১৬ অপরাহ্ন | জুলাই ২২, ২০১৯

শরীয়তপুর সদর হাসপাতালের আরএমও সুমনের উপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টারঃ শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে জেলার সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিক্যাল অফিসার আরএমও সুমন কুমার পোদ্দারের উপর হামলার অভিযোগ উঠেছে।

২১ জুলাই রবিবার বিকালে শরীয়তপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে হঠাৎ করেই সুমন কুমার পোদ্দারের উপর কয়েকজন সন্ত্রাসী এ হামলার ঘটনা ঘটায় বলে ঘটনাস্থল সূত্রে জানাযায়।

আহত সুমন কুমার পোদ্দার’কে স্থানীয় লোকজন দ্রুত শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। তিনি শরীয়তপুর সদর হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন। এ হামলার ঘটনায় পালং মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

শরীয়তপুর সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আরএমও সুমন কুমার পোদ্দার বলেন, রবিবার বিকালে শরীয়তপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে আমাকে ডেকে নিয়ে আমার উপর তিনি ও ছয়গাঁওয়ের সন্ত্রাসী মাসুদুর রহমান ডালিম ও তুলাসারের সন্ত্রাসী সবুজ দত্ত অতর্কিত হামলা চালায়। আহত অবস্থায় স্থানীয় ব্যবসায়ী তাজুল ইসলাম আমাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে আমি স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের, স্থানীয় সংসদ সদস্য, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে অবগত করেছি। এ ব্যাপারে পালং থানায় মামলার প্রস্তুতি চলছে।

একজন ডাক্তারের উপর এরকম ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন শরীয়তপুরের জেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

সিভিল সার্জন ডা. খলিলুর রহমান বলেন, ডা. সুমন কুমার পোদ্দার আমাদের কাছে জানিয়েছেন আমরা তাকে হাসপাতালে দেখতে গিয়েছিলাম, এ হামলার ঘটনাটি নিন্দনীয়।

পালং থানার ওসি আসলাম উদ্দিন বলেন, আরএমও সুমন কুমারের উপর হামলার ঘটনাটি আমি জেনে আমি ফোর্স পাঠিয়েছি। মামলা হলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযুক্ত জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে কে মুঠোফোনে একাধিকবার চেস্টা করেও পাওয়া যায়নি।

দেখা হয়েছে: 560
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪