|

শরীয়তপুর-৩ আসনে আ’লীগের হামলায় বিএনপির প্রার্থীসহ আহত-২০

প্রকাশিতঃ ৪:২৭ অপরাহ্ন | ডিসেম্বর ২৪, ২০১৮

শরীয়তপুর প্রতিনিধিঃ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গোসাইরহাট বিএনপি বিশাল মিছিল বের করলে আওয়ামীলীগের হামলায় বিএনপির প্রার্থী নূর উদ্দিন আহমেদ অপু সহ অন্তত ২০ জন গুরুতর আহত হয়েছে।

সরেজমিন গোসাইরহাট বড় ব্রিজে গিয়ে দেখা যায় বিএনপির লোকজন তাদের প্রার্থীকে নিয়ে একটি বিশাল মিছিলের প্রস্তুতি নেয়। অন্যদিকে আওয়ামী লীগের লোকজন আগে থেকে প্রস্তুতি নেয় মিছিল না করতে দেওয়ার।

এর কিছুক্ষণ পরই বিএনপির মিছিল নিয় বের হয়ে গোসাইহাট বড় ব্রিজ পার হতে না হতেই আওয়ামীলীগ ছাত্রলীগ যুবলীগসহ সকল অঙ্গ সংগঠন রাম দা লাঠি সোটা নিয়ে হামলা চালালে ধানের শীষের প্রার্থী নূর উদ্দিন আহমেদ অপুর মাথায় কোপ লেগে গুরুতর আহত হয়। পরে তার নেতা কর্মিরা তাকে কোদালপুর মা ও শিশু কল্যান কেন্দ্র নিয়ে যান। উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাকে দ্রুত ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

এসময় তার সাথে মিছিলে থাকা আরো ২০জন গুরুতর আহত হয়।

আহতদের মধ্যে রয়েছে খলিল ভূইয়া, জুয়েল সরদার, নিরব আহম্মেদ, রাশেদ তালুকদার, রিপন সরদার, বাবুল ঢালীসহ এসময় আরো অর্ধশতাধীক নেতা কর্মী বিভিন্ন ফার্মসী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যায়।

দেখা হয়েছে: 517
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪