|

জামাইর হাতে শশুর ও স্ত্রী খুন! ঘাতক জামাই আটক

প্রকাশিতঃ ৪:২৪ অপরাহ্ন | এপ্রিল ২৯, ২০১৮

পিরোজপুরে জামাইর হাতে শশুর-স্ত্রী-খুন-Elephant and wife killed in the hands of Jamai!

এস.এম. সাইফুল ইসলাম কবির, বিশেষ প্রতিনিধিঃ

পিরোজপুরের ইন্দুরকানীতে দাম্পত্য কলহের জের ধরে শশুর ও স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে পাষন্ড জামাই। বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার পাড়েরহাট বাজারের শহীদ মিনারের সামনে এ ঘটনা ঘটে। এ সময় দুলাভাইর চাপাতির আঘাতে জখম হন শালিকা হীরা আক্তার(১৩)।

এ ঘটনায় নিহতরা হলেন, উপজেলার পাড়েরহাট বাজারের জাহাঙ্গীর ফকির (৪৫) ও তাঁর মেয়ে নিপা আক্তার (২১)। ঘটনার পর ঘাতক জামাই হাবিবুর রহমান আপনকে (৩১) স্থানীয় জনতা গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

আহত হীরা ও থানা পুলিশ সূত্রে জানা যায়, , ৬ মাস ধরে নিপার সঙ্গে হাবিবুর রহমান আপনের নাথে দাম্পত্য কলহ চলছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় তার পিতা জাহাঙ্গীর ফকির দুই বোন নিপা আক্তার ও হীরা আক্তারকে নিয়ে পাড়েরহাট বাজারে যান। রাত আটটার দিকে বাড়ি ফেরার পথে পাড়েরহাট বাজারের শহীদ মিনারের সামনে আপন ধারালো চাপাতি নিয়ে স্ত্রী নিপার ওপর হামলা করেন। এসময় আপন নিপা ও তাঁর বাবাকে কুপিয়ে জখম করেন। বাবা ও বোনকে বাঁচাতে গিয়ে হীরা (১৩) জখম হয়। স্থানীয়রা তাঁদেরকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীর ও নিপাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, ঘাতক জামাই আপনের বাড়ি শরিয়তপুরের নড়িয়া উপজেলার বৈশাখী গ্রামে মৃত আলাউদ্দিন সারেং এর ছেলে আপন সে দীর্ঘ দিন পর্যন্ত পাড়েরহাটে শশুর বাড়িতে থাকত । সে পেশায় একজন দিনমজুর। আপন পাড়েরহাট আবাসনে স্ত্রীকে নিয়ে বসবাস করতেন। তাদের দেড় বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাকিল সরোয়ার বলেন, রাত সাড়ে আটটার দিকে জাহাঙ্গীর ও নীপাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

ইন্দুরকানি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, হাবিবুর রহমান আপনকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। ইন্দুরকানী থানায় নিহতে ছোট ভাই রিপন ফকির, বাদি হয়ে এতটি হত্যা মামলাদায়ের করে মামলা নং ইন্দুরকানী থানা ০৭, তারিখ ২৭/০৪/২০১৮ ইং । মামলার কার্যক্রম শেষে আসামী আপনকে পিরোজপুর আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 609
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪