|

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা শহীদ হত্যার বিচার দাবীতে মানববন্ধন

প্রকাশিতঃ ১:২৫ অপরাহ্ন | জুন ০৪, ২০১৮

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা শহীদ হত্যার বিচার দাবীতে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে সাবেক ছাত্রলীগের নেতা এম এ শহীদের হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইব্যুনালে শাস্তির আওতায় এনে ফাঁসির দাবীতে মানববন্ধন করা হয়েছে। একই সঙ্গে শহরের উত্তর তেমুহনীস্থ ট্রাফিক চত্ত্বরে শহীদের নামকরণে স্মৃতিস্তম্ভ স্থাপনের দাবীও করা হয় এ মানববন্ধনে।

সোমবার (৪জুন) জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ শহীদের ১৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণে সকাল ১০টা থেকে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। জেলা স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা শহীদ হত্যার বিচার দাবীতে মানববন্ধন

মানববন্ধনে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সালাহ উদ্দিন আহমদ ভূঁইয়া, সাবেক ছাত্রলীগ নেতা আহসানুল কবির রিপন, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা বেলায়েত হোসেন বেলাল, নজরুল ইসলাম ভুলু, স্বেচ্ছা সেবকলীগের জেলা সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য আশরাফুল আলম প্রমুখ।

প্রসঙ্গত: ২০০৩ সালে শহরের উত্তর তেমুহনীস্থ ইউনিক হোটেল থেকে শহীদের ক্ষত বিক্ষত ও বস্তাবন্দী অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার মামলায় ৯জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়।

দেখা হয়েছে: 722
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪