|

শান্তার দুঃসাহস: লাঞ্ছিত বৃদ্ধ থানায়!

প্রকাশিতঃ ১০:৫৮ অপরাহ্ন | জুন ২৩, ২০১৮

লাঞ্ছিত

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ

লক্ষ্মীপুর সদর হাসপাতালে ৩য় তলার সিঁড়িতে আজ (শনিবার ২২জুন) সন্ধ্যায় ৬০ থেকে ৬৫ বয়সী এক বৃদ্ধকে জুতা দিয়ে মারধর করেছে মধ্য বয়সী দুই তরুণী। এসময় বৃদ্ধার ওপর হামলা করে সুন্দরী তরুণী শান্তা ওরফে লাবলী ভাড়াটিয়া গুন্ডারা।

হঠাৎ পুরো হাসপাতালে হইছই পড়ে। ঘটনাস্থলে ছুটে যান আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আনোয়ার হোসেন। তার উপস্থিতি টের পেয়ে সটকে পড়েন হামলাকারিরা। হাসপাতালের কর্তৃপক্ষ ৪র্থ তলাই গিয়ে অবরুদ্ধ করে রাখেন দুই তরুণীসহ ৩ নারীকে। সংবাদ পাঠানো হয় থানাতে কিছুক্ষণ পর আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থল উপস্থিত হন।

লাঞ্ছিত বৃদ্ধসহ হাসপাতালের বিভিন্ন রোগীদের স্বজন থেকে এক এক করে ঘটনার বিবরণ নেন পুলিশ। ঘটনার সত্যতাও খুঁজে পান। হঠাৎ সুন্দরী তরুণীর মোবাইল বেজে উঠে। তিনি বলেন স্যার কথা বলেন। স্যার কথা বলার পর থেকে সবকিছু জেনে উল্টা হয়ে গেছে।

পরিশেষে হামলার শিকার হয়েও সেই বৃদ্ধ ও তাঁর ভাইকে পুলিশ থানায় নিয়ে যান পরিস্থিতি অনুকূলে আনার জন্য। এক ফোনে রক্ষা পান অভিযুক্ত সেই সুন্দরী দুই তরুণী।

যখন হাসপাতাল থেকে দুই ভাইকে নামিয়ে পুলিশ ভ্যানে তুলে তখন সাধারণ জনগণ নিরব দর্শক হয়ে তাকিয়ে থাকে। তরুণীর মুঠোফোন দিয়ে পুলিশ কার সঙ্গে কথা বলেছিলেন? এই প্রশ্ন উঠা কি অবান্তর নয়?

দেখা হয়েছে: 571
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪