|

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে এমপি হাসানাতের আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়

প্রকাশিতঃ ৭:৫২ অপরাহ্ন | অক্টোবর ১৪, ২০১৮

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে এমপি হাসানাতের আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ
আগৈলঝাড়া উপজেলা প্রশাসন ও পূজা উদযাপন পরিষদের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে শনিবার দুপুরে উপজেলা সদরের শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা মাধ্যমিক বিদ্যালয় হলরুমে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আগৈলঝাড়া উপজেলার ১৪৪টি ও উজিরপুর উপজেলার ২০টিসহ মোট ১৬৪টি পূজামন্ডপের সভাপতি, সম্পাদক ও সনাতন ধর্মীয় নেতৃবৃন্দর সাথে পূজার আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল-১ আসনের এমপি, পার্বত্য শান্তিটুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী পদমর্যাদা) ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ।

তিনি বলেন- ‘আমি নৌকায় ভোট চাই না ; তবে কোন আসুরিক শক্তি যেন ক্ষমতায় না আসে সেদিকে আপনারা সজাগ দৃষ্টি রাখবেন। দেবী দূর্গা যেমন অসুর বিনাশক। সেই পূজা করে আপনারা কোন আসুরিক শক্তিকে ক্ষমতায় আনবেন না।’ বরাবরের মতো এবছরও বরিশাল বিভাগের মধ্যে সবচেয়ে বেশী পূজা আগৈলঝাড়া উপজেলায় অনুষ্ঠিত হওয়ায় প্রশানকে কঠোর হস্তে আইন শৃঙ্খলা স্বভাবিক রাখার নির্দেশ প্রদান করেন তিনি।

মতবিনিময় সভায় তিনি আগৈলঝাড়া উপজেলার পাঁচটি ইউনিয়ন, উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের পূজামন্ডপী ও হিন্দু নেতৃবৃন্দসহ বরিশালবাসীকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জ্ঞাপন করেন এমপি। মতবিনিময় সভায় সরকারী অর্থায়নের সাথে এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে অনুদানের মাধ্যমে আগৈলঝাড়ার প্রতি মন্ডপে ২০ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করেন। অপরদিকে জল্লা ইউনিয়নের প্রতি পূজামন্ডপে তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে ৫ হাজার টাকা করে অনুদানের প্রদানের ঘোষণা দেন। মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও বরিশাল-২ আসনের এমপি এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস।

উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন গৌরনদী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগ সমন্বয়ক আবু সালেহ মো. লিটন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, প্রভাষক অমিয় লাল চৌধুরী প্রমুখ।

দেখা হয়েছে: 568
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪