|

শারদীয় দূর্গাপূজায় জুঁই চাকমা’র শুভেচ্ছা

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ন | অক্টোবর ১৬, ২০১৮

শারদীয় দূর্গাপূজায় জুঁই চাকমা’র শুভেচ্ছা

রাঙামাটি জেলা প্রতিনিধিঃ

হিন্দু ধর্মাবলম্বিদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি রাঙামাটি জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য ও রাঙামাটি-২৯৯ আসনের মনোনয়ন প্রত্যাশী জুঁই চাকমা।

জুঁই চাকমার পক্ষে তাঁর সমর্থক ফোরাম এক শুভেচ্ছা বার্তায় জানিয়েছেন, এই উৎসব শুধু মাত্র হিন্দু সম্প্রদায়ের নয়।এই উৎসব সকলের মাঝে নিয়ে আসে ঐক্যের বন্ধন আর তাই দূর্গাপূজার এই আয়োজন এখন সার্বজনীন।

জাতি ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল মানুষের প্রতি প্রীতি পূর্ণ ভালবাসাই বিশ্বমানবতার শান্তির প্রত্যাশা।বাংলাদেশের সংস্কৃতিতে সনাতন ধর্ম আজ একটি সার্বজনীন রুপপরিগ্রহ করেছে।সনাতন ধর্ম মতে অশুভশক্তি বিনাশ এবং দৈব শক্তির উন্মেশ ঘটানোর উদ্দেশ্যেই এই পূজার আয়োজন।

মানুষের জন্য ধর্মনীতিতে বিশ্বাসী হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি এক অনন্য উদাহরন এই দূর্গাউৎসব। সবার উপর শান্তি বর্ষিত হোক। ধনী, নির্ধন, শ্রেণি, গোত্র নির্বিশেষে সকলের মহামিলনে সৌহার্দ্যভাতৃত্বে এবং শান্তিপূর্ণ পরিবেশে সকল মহলের সমন্বয়ে এবারের উৎসব পালিত হবে।

এই উৎসব সকল মানুষের মধ্যে নিয়ে আসুক অনাবিল আনন্দ, সুখ ও শান্তি।সংশ্লিষ্ট সকল এবং রাঙামাটি পার্বত্য জেলার সকল হিন্দু ভাই-বোনদের আন্তরিক অভিনন্দন জানান।

দেখা হয়েছে: 542
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪