|

শার্শার ডিহি ইউপি প্যানেল চেয়ারম্যান রানা বিশ্ব শান্তি গোল্ড মেডেল পদকে ভূষিত

প্রকাশিতঃ ৮:২৮ অপরাহ্ন | অক্টোবর ১২, ২০১৮

শার্শার ডিহি ইউপি প্যানেল চেয়ারম্যান রানা বিশ্ব শান্তি গোল্ড মেডেল পদকে ভূষিত

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

বাল্য বিবাহ মাদক প্রতিরোধে সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় যশোরের শার্শার ডিহি ইউপি প্যানেল চেয়ারম্যান আমির হোসেন রানা বিশ্ব শান্তি গোল্ড মেডেল স্মৃতি পদক লাভ করেন। বিশ্ব মানবতা ও শান্তি দিবস উপলক্ষে শুক্রবার সকাল ১১টায় খুলনার উমেশ চন্দ্র পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এ সন্মাননা প্রদান করা হয়।

বাংলাদেশ ঐতিহ্য সংরক্ষণ ও গবেষণা কেন্দ্র, ডিআরএফ ও (বাশিসাসাপ) এর উদ্যোগে গৌরবময় কৃতিত্বের স্বীকৃতি স্বরুপ প্রশংসা পএ ও ক্রেষ্ট তুলে দেন খুলনা সদর- ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান ও সিনিয়র সাংবাদিক ও চলচ্চিত্রকার ভাষা সৈনিক রফিকুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ঐতিহ্য সংরক্ষণ ও গবেষণা কেন্দ্র সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি খান, প্রধান অনুষ্ঠান সমন্বয়কারী কবি নুসরাত আরা টুম্পা,বীর মুক্তিযোদ্ধা আজগর চৌধুরী, শার্শা উপজেলা ইউনিয়ন পরিষদ ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান প্রমুখ।

এ ছাড়াও বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ।আমির হোসেন রানা এর আগে মাদার তেরেসা পদক, ন্যালসেন ম্যন্ডেলা পদক, মানবাধিকার পদক ও শের -ই-বাংলা ফজলুল হক পদক লাভ করেন।

দেখা হয়েছে: 473
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪