|

শার্শার নাভারণে বিশিষ্ঠ ব্যবসায়ী আসলাম হোসেন বুদুর ইন্তেকাল

প্রকাশিতঃ ১০:০৩ অপরাহ্ন | ডিসেম্বর ১৯, ২০১৮

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল (যশোর) প্রতিনিধি:

যশোরের শার্শা উপজেলার নাভারণ বাজারের বিশিষ্ঠ ব্যবসায়ী আসলাম হোসেন বুদু (৫০) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি …. …………………………………রাজিউন।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) রাতে হৃদক্রীয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। মরহুম আসলাম হোসেন বুদু নাভারণ বাজারের সনামধন্য ব্যবসায়ী লোকমান দুদুর ভাই এবং কাজিরবেড় গ্রামের ইসাহক মোড়লের মেজো ছেলে।

আসলাম হোসেন বুদুর মৃতুতে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেধনা জ্ঞাপন করেছেন ৮৫ যশোর-১ এর মাননীয় সংসদ সদস্য আলহাজ¦ শেখ আফিল উদ্দিন এমপি। বুধবার সকালে মরহুমের জানাজা নামাজ শেষে তিনি গভীর ভাবে ভেঙ্গে পড়েন।

এসময় আলহাজ¦ শেখ আফিল উদ্দিন এমপি মহোদয়ের সাথে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ সিরাজুল হক মঞ্জু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ আহমেদ মিন্টু, ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

বুধবার কাজিরবেড় গ্রামের ঈদগাহ ময়দানে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দেখা হয়েছে: 575
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪