|

শার্শার হ্যাট্রিক প্রাপ্ত সংসদের মন্ত্রীত্বের দাবী এলাকারবাসীর

প্রকাশিতঃ ৯:০৫ অপরাহ্ন | জানুয়ারী ০৩, ২০১৯

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-১ আসন থেকে তৃতীয় বারের মত বিপুল ভোটে বিজয়ী আলহাজ¦ শেখ আফিল উদ্দিনকে মন্ত্রী হিসাবে দেখতে চাই যশোরের শার্শা এলাকা বাসী।

নির্বাচনে বিজয়ী হওয়ার পর বিভিন্ন সংবর্ধনা অনুষ্ঠানে তাকে মন্ত্রী করার দাবি ক্রমেই জোড়ালো হয়ে উঠেছে। স্বাধীনতার পর থেকে যশোর-১ আসনটি ছিল আওয়ামীলীগের দখলে। আলহাজ¦ শেখ আফিল উদ্দিন দলমত নির্বিশেষে সকলের কাছে গ্রহণযোগ্য হওয়ায় গত তিনটি নির্বাচনেই তিনি জয়ের ধারা বজায় রাখতে সক্ষম হয়েছেন।

শার্শা উপজেলা চেয়ারম্যন সিরাজুল হক মঞ্জু বলেন, এবার জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থী আলহাজ¦ শেখ আফিল উদ্দিনকে যশোর-১ আসন থেকে আমরা ২ লক্ষ ১১ হাজার ৪৪৩ ভোট দিয়ে বিজয়ী করেছি। নিকটতম প্রার্থী পেয়েছে ৪ হাজার ৯৮১ ভোট। আমাদের প্রাণের দাবি আলহাজ¦ শেখ আফিল উদ্দিনকে এবার মন্ত্রী করা হোক।

শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান শার্শা বাসীর সাথে একমত পোষন করে বলেন,শার্শা সহ সমগ্র দেশের উন্নয়নের কাজ তরান্বিত করতে একজন সৎ,কর্মঠো এবং দায়িত্ববান মানুষের প্রয়োজন অবস্যম্ভাবী এবং কর্মের ক্ষেত্রে অভিজ্ঞতারও প্রয়োজন রয়েছে।

সেক্ষেত্রে জাতীয় সংসদে একজন অভিজ্ঞ আইন প্রনেতা হিসেবে ৮৫,যশোর-১ শার্শা আসনে তিন তিনবারের হ্যাট্রিক প্রাপ্ত সাংসদ,আমাদের শার্শা বাসীর প্রানপ্রিয় মানুষ আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের নাম প্রস্তাবে শার্শা বাসী অবশ্যই দাবী জানাতে পারে।

দেখা হয়েছে: 436
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪