|

শার্শায় অসহায় গরীব দুস্থদের মাঝে টেউটিন ও চেক প্রদান

প্রকাশিতঃ ১১:০৬ অপরাহ্ন | অগাস্ট ০৮, ২০১৯

শার্শায় অসহায় গরীব দুস্থদের মাঝে টেউটিন ও চেক প্রদান

শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের শার্শায় অসহায়, গরিব দুস্থদের মাঝে ঢেউটিন ও চেক প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলা অডিটোরিয়ামে এ ঢেউটিন ও চেক প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের সভাপত্বিতে যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ঢেউটিন ও চেক প্রদান করেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরেদৗস, জেলা পরিষদের সদস্য ও অধ্যক্ষ ইব্রাহিম খলিল, ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বাগআঁচড়া চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল, ডিহি ইউপি চেয়ারম্যান হোসেন আলীসহ সকল চেয়ারম্যানগণ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল, সাংগঠনিক সম্পাদক আল-আমিন রুবেল।

দেখা হয়েছে: 399
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪