|

শার্শায় অস্ত্র- গুলিসহ একাধিক মামলার আসামি আটক

প্রকাশিতঃ ৯:৫৮ অপরাহ্ন | অক্টোবর ১৮, ২০১৮

গ্রেফতার-atok-আটক

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোরের শার্শায় একটি ওয়ান শুট্যার গান ও এক রাউন্ড গুলিসহ রনি (৩০) নামে একাধিক মামলার এক আসামি আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার সকল ৯টার দিকে বেনাপোল- যশোর সড়কের শ্যামলাগাছি মামা ভাগ্নে রাইচ মিলের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক রনি উপজেলার নাভারণ দক্ষিণ বুরুজ বাগান গ্রামের রেজাউল ইসলামের ছেলে।

শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে শার্শার শ্যামলাগাছি মামা ভাগ্নে রাইচ মিলের সামনে সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি রনি হেটে যাচ্ছিল। এমন সময় শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাবুল আক্তার এর সন্দেহ হলে তার নেতৃত্বে সেখানে পুলিশ অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি রনি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশী করে ১টি ওয়ান শুট্যার গান ও ১ রাউন্ড গুলি পাওয়া যায়।

শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই)বাবুল আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে যশোর আদালতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 452
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪