|

শার্শায় আওয়ামীলীগের আনন্দ মিছিল

প্রকাশিতঃ ৭:২৭ অপরাহ্ন | অক্টোবর ১১, ২০১৮

শার্শায় আওয়ামীলীগের আনন্দ মিছিল

শার্শা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের শার্শার সদর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নাভারণ বাজারে ২০০৪ সালের ২১শে আগস্ট আওয়ামী লীগের সমাবেশে ভয়াবহ গ্রেনেড হামলাকারী বাবর ও পিন্টু সহ ১৯ জনের মৃত্যুদন্ড এবং তারেক ও হারিছ সহ ১৭ জনের যাবজ্জীবন কারাদন্ডের রায় হওয়ায় আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে শার্শার নাভারণে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ আয়োজনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। মিছিলটি নাভারণ বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে এক পথসভার আয়োজন করা হয়।

পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব সালেহ আহম্মেদ মিন্টু, শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন শার্শা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ১০ নং শার্শা ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন প্রমূখ। সভাপতিত্ব করেন শার্শা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোরাদ হোসেন।

উক্ত অনুষ্ঠানে শার্শার শত শত বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী অংশ গ্রহন করেন। বক্তারা অবিলম্বে দন্ডপ্রাপ্ত আসামীদের রায় দ্রুত কার্যকর এবং ২১আগস্ট গ্রেনেড হামলার মাস্টার মাইন্ড তারেক জিয়ার ফাঁসি দাবি করেন।

দেখা হয়েছে: 462
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪