|

শার্শায় দুই কেজি গাজাঁসহ দুই ভাই আটক

প্রকাশিতঃ ৯:১৭ অপরাহ্ন | এপ্রিল ১২, ২০১৮

শার্শায়-গাজাঁসহ-আটক-Two brothers, including Gazan, arrested two people in Sharsha

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোরের শার্শায় দুই কেজি গাঁজাসহ মোহাম্মদ আলী (৩০),ও গোলাম হোসেন (২৮) নামে আপন দুই ভাইকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার লক্ষণপুর উওরপাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটক দুইজন বেনাপোল পোর্ট থানার মানকিয়া গ্রামের আহসান আলীর ছেলে। গোড়পাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) শেখ লুৎফর রহমান জানান, গোপণ সংবাদের মাধ্যমে জানতে পারি চোরাকারবারীরা বেনাপোল থেকে গাঁজা এনে লক্ষণপুর উওরপাড়া গ্রামে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে (টুআইসি) আনসার আলী সঙ্গীও ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়। পরে তাদের শরীরের অভিনব কায়দায় লুকানো দুই কেজি গাঁজা পাওয়া যায়। অপর দিকে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে দুই’শ গ্রাম গাঁজাসহ আব্দুল কুদ্দুস নামে আরও একজনকে আটক করে গোড়পাড়া পুলিশ ক্যাম্পের (টুআইসি) বাবুল আক্তার।

আটক কুদ্দুস ঝিকরগাছা উপজেলার শিয়ালকোনা গাতিপাড়া গ্রামের মৃত কাদের বক্সের ছেলে।আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে শার্শা থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 346
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪