|

শার্শায় গৃহবধূর আত্মহত্যা, নিহত পরিবারে দাবী হত্যা

প্রকাশিতঃ ৯:২৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৩, ২০১৮

শার্শায় গৃহবধূর আত্মহত্যা, নিহত পরিবারে দাবী হত্যা

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোর শার্শায় মর্জিনা বেগম (২৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত মর্জিনা একটি দেড় বছরের পুত্র সন্তান রয়েছে। এই দিকে মর্জিনা নিজে আত্মহত্যা করেছে, নাকি তাকে হত্যা করা হয়েছে তা নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

নিহত মর্জিনার বাবার দাবী শশুর বাড়ীর লোকজন তার মেয়েকে পরিকল্পিত হত্যা করে লাশ ঘরের ঝুলিয়ে রেখেছে। রবিবার সকাল ১১টার দিকে উপজেলার নাভারণ দক্ষিণ বুরুজ বাগান গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মর্জিনা দক্ষিণ বুরুজ বাগান গ্রামে রিপন হোসেন এর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তিন বছর আগে মোবাইল ফোনের মাধ্যমে ভালোবেসে তারা বিয়ে করে।বিয়ের পর তাদের কোলজুড়ে একটি পুত্র সন্তানের জম্ম হয়। বিয়ের পর রিপন মোবাইল ফোনে বিভিন্ন মেয়ের সাথে কথা বলতো। এই নিয়ে স্বামী স্ত্রীর মাঝে ঝগড়া হতো। এমন গুঞ্জন শোনা যায় রিপন কয়েকদিন আগে আরেকটি মেয়েকে বিবাহ করেছে। এই নিয়ে স্বামী স্ত্রীর মনোমালিন্য হয়ে মর্জিনা আত্মহত্যা করতে পারে।

শার্শা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আনারুল আজীম সাংবাদিকদের বলেন, প্রাথমিক সুরতাল রিপোর্ট সন্দেহজনক হওয়ায় মর্জিনার লাশ ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বলা যাবে মর্জিনা নিজে আত্মহত্যা করেছে,নাকি তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।

দেখা হয়েছে: 757
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪