|

শার্শায় নসিমন উল্টে যুবক নিহত

প্রকাশিতঃ ১০:১৪ অপরাহ্ন | অক্টোবর ১৩, ২০১৮

শার্শায় নসিমন উল্টে যুবক নিহত

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোর-বেনাপোল হাইওয়ে সড়কে দাঁড়িয়ে থাকা নসিমন উল্টে জামাল হোসেন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। শনিবার বিকাল ৫টার দিকে বেনাপোল সড়কের কাগজ পুকুর নামক স্থানে নসিমন থেকে কাঁচ নামানোর সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জামাল হোসেন শার্শা উপজেলার কাজিরবেড় গ্রামের গোলাম রসুলের ছেলে। হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার বিকালে যাত্রী বেশে বেনাপোল যাচ্ছিল জামাল হোসেন। কাগজপুকুর নামকস্থানে আসলে নসিমন থেকে কাঁচ নামাচ্ছিল আরেক এক যাত্রী।

অসাবধানতা বসত নসিমন উল্টে গিয়ে চাপা পড়ে ঘটনাস্থলে মারাত্বক ভাবে আহত হন তিনি। স্থানীয় লোকজন জামালকে উদ্ধার করে নাভারণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

নাভারণ হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট পলিটন মিয়া জানান, নসিমন দাঁড়িয়ে থাকা অবস্থায় উল্টে গিয়ে এ দূর্ঘটনা ঘটেছে সেহেতু এটাকে সড়ক দূর্ঘনার আওতায় পড়েনা। তাই নিহত জামালের লাশ হাসপাতাল থেকে সরাসরি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 475
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪