|

শার্শায় পিস্তল- গুলিসহ সন্ত্রাসী আটক

প্রকাশিতঃ ৪:২১ অপরাহ্ন | মে ২৫, ২০১৮

Atok-আটক

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোরের শার্শায় মাদক বিরোধী বিশেষ অভিযানে একটি ওয়ান শুট্যার গান ও এক রাউন্ড গুলিসহ আব্দুর রহমান বাপ্পী (২৫) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার নাভারণ সাতক্ষীরা মোড় থেকে তাকে আটক করা হয়।

আটক আব্দুর রহমান বাপ্পী উপজেলার নাভারণ দক্ষিণ বুরুজ বাগান গ্রামের জয়নাল হোসেনের ছেলে। শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান জানান, বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে শার্শার নাভারণ সাতক্ষীরা মোড়ের সামনে সন্ত্রাসী বাপ্পী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) বাবুল আক্তার এর নেতৃত্বে সেখানে পুলিশ অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী বাপ্পী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশী করে ১টি ওয়ান শুট্যার গান ও ১ রাউন্ড গুলি পাওয়া যায়। আটককৃতর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি। শার্শা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই)বাবুল আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

দেখা হয়েছে: 361
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪