|

শার্শায় প্রতিবন্ধি স্কুল পরিদর্শনে ঢাকাস্থ জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড সেন্টার

প্রকাশিতঃ ৯:৩৮ অপরাহ্ন | অক্টোবর ০৯, ২০১৮

শার্শায় প্রতিবন্ধি স্কুল পরিদর্শনে ঢাকাস্থ জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড সেন্টার

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোরের শার্শার নাভারণে প্রতিষ্ঠিত নাভারণ প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয় ও থেরাপী সেন্টার পরিদর্শন করেছেন জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড সেন্টার ফর রিচার্জ এন্ড ইনফরমেশন ঢাকা এর এ্যাসিসট্যান্ড কো-অর্ডিনেটর জনাব রাকিবুল হক। মঙ্গলবার সকাল ১০ টার সময় তিনি ঢাকা থেকে সরাসরি নাভারণস্থ প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয় ও থেরাপী সেন্টারে পরিদর্শনে আসেন।

শার্শা উপজেলা প্রতিবন্ধি কল্যাণ সংস্থার সভাপতি আবু বাক্কার এর পরিচালনায় এসময় উক্ত প্রতিষ্ঠানের সকল সদস্য ও প্রতিবন্ধি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এর আগে জনাব রাকিবুল হক’র আগমনে সংস্থার পক্ষ থেকে তাকে স্বাগত জানানো হয়। পরে প্রতিবন্ধি শিক্ষার্থীদের ক্লাসরুম তিনি ঘুরে ঘুরে দেখেন এবং তাদের বিভিন্ন খোঁজ খবর নেন।

প্রতিবন্ধি কল্যাণ সংস্থার সভাপতি আবু বাক্কার জানান, শার্শা উপজেলার প্রতিবন্ধিদের জন্য জয়বাংলা ইয়ুথ সেন্টারের রিচার্জ এন্ড ইনফরমেশন ঢাকাতে একটি আবেদন পাঠানো হয়। প্রতিবন্ধিদের কল্যাণার্থে বিভিন্ন সুযোগ সুবিধার জন্য সেখানে আবেন করা হয়। সেই আবেদনের পরিপেক্ষিতে টাকাস্থ সেন্টার থেকেই জনাব রাকিবুল হককে পরিদর্শনে পাটানো হয়েছে। আশাকরি শার্শার তৃণমুলের প্রতিবন্ধিরা কিছুটা হলেও আগামীতে আশার আলো দেখবে।

দেখা হয়েছে: 525
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪